বিয়ে ও সন্তান নিয়েছি সুন্দর একটা সংসার করার জন্য: বুবলী

| আপডেট :  ২৮ অক্টোবর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ অক্টোবর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর সংসার ও একটি পরিবারের জন্য বিয়ে করেছি, সন্তান নিয়েছি’ বলে মন্তব্য করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা বুবলী। শাকিব খানের সাথে প্রেম, বিয়ে এবং সন্তান নিয়ে নানা সময় গণমাধ্যমের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। এদিকে, বুবলীর সন্তান নিয়ে প্রকাশ্যে আসার পর থেকেই গুঞ্জন রয়েছে শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদ নিয়ে।

সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন বুবলী। এই নায়িকা বলেন, আজকে জীবনের এই পর্যায়ে এসে আমার মনে হচ্ছে আমি হয়তো ব্যক্তিজীবন নিয়ে আপনাদের সঙ্গে খুব একটা কথা বলি না, অনেক টেলিভিশন চ্যানেলে গিয়ে সবকিছু তুলে ধরি না। তাই অনেক কিছু নিয়েই গত সাত বছরে আমি বহু মানুষের ভুল বোঝার কারণ হয়েছি।

অন্যদিকে শাকিব বলেন, আমি সেই দিনগুলোতে একাকী থাকায় নিজের জীবনের ফেলে আসা দিন নিয়ে হিসাব করার অফুরন্ত সময় পেয়েছিলাম। তখন নিজের ফেলে আসা জীবনের হিসাব-নিকাশ করতে গিয়ে দেখলাম, না বুঝে অনেক ভুল করে ফেলেছি। বেশির ভাগ ভুল করেছি ভুল মানুষের সঙ্গে মিশে।

শাকিব বলেছেন কিছু ভুল মানুষের সঙ্গে মিশেছেন। আপনি কী সেই ভুল মানুষদের একজন? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, দেখুন, মানুষের জীবনটা খুব ব্যতিক্রম। কখন কি হয় কেউ জানে না। সময় সবকিছু পরিষ্কার করে দেয়, কে ভুল কে সঠিক তাও সময় বলে দেয়। যে সময়টা কাউকে সবচেয়ে সঠিক মনে হয়, ঠিক অন্য আরেকটা সময় গিয়ে তাকে সবচেয়ে ভুল মনে হয়। এর জন্য সময় এবং পরিস্থিতি কিছুটা দায়ী। তাই কে কখন কী ভাবছে এটা সম্পূর্র্ণ যার যার ব্যক্তিগত মতামত।