আমাদের মধ্যে কোনো সম্পর্ক নেই: শাকিব খান

| আপডেট :  ২৬ অক্টোবর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ অক্টোবর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ণ

‘মানুষ কি দেখে বোঝে না, আমাদের ২ জনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। ‘ বলে মন্তব্য করেছেন ঢালিউড কিং খান শাকিব খান। শাকিব খান ও বুবলির মাঝে এখন কোনো সম্পর্ক নেই। যে কোনো দিন হতে পারে বিবাহ বিচ্ছেদ। বুবলি তার সন্তনানের বাবা শাকিবের নাম প্রকাশের পর থেকেই শাকিব ও বুবলি ছিলো দেশের সব গণমাধ্যমের শিরোনাম হয়ে উঠে। কয়েক সপ্তাহ ধরে চলে তাদের নিয়ে গণমাধ্যমে লেখালেখি।

শাকিব খান গণমাধ্যমে বলেন, একসময় মানুষ আমাদের সম্পর্ক কোন পর্যায়ে আছে এমনিতেই জেনে যাবে। এটাতো এমনিতেই মানুষের বোঝা উচিত এই দূরত্বের কথা। বুবলির সন্তানের কথা কি আমি তাকে আড়াল করে রাখতে বলেছিলাম? নিজের ক্যারিয়ারের কথা ভেবে তিনি সেটা প্রকাশ করেননি। আমি তো তার মুখ বন্ধ রাখতে বলিনি। মাঝে নিজে অনেক কিছু করেছে সে। সব খবরই তো আসে আমার কানে। থাক সেইসব কথা।’

বুবলি গণমাধ্যমের সাক্ষাৎকারে বলছেন, বিচ্ছেদ ও দূরত্বের খবর গুজব এবং তিনি সুখে সংসার করতে চান। যদিও শাকিব খানের ইঙ্গিত ভিন্ন কথা বলছে। শাকিব খানের ইঙ্গিত হচ্ছে, মানুষ কি দেখে বোঝে না, আমাদের ২ জনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। ৯ মাস আগে সে (বুবলি) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কী জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে।

এছাড়া, এই সুপারস্টার মুখ খোলেন পূজা চেরীর সঙ্গে সম্পর্কের সাথে সম্পর্কের বিষয়েও। শাকিব বলেন, ‘যারা পূজাকে নিয়ে আমার বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে ইতোমধ্যেই আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এতদিন এসব দুষ্টু লোক, যারা নিজেদের স্বার্থে তাদের ইউটিউব আর ফেসবুক পেজের ভিউ বাড়াতে আমার সঙ্গে পূজাকে জড়িয়ে মিথ্যা কথা চাউর করেছে এবং পূজার সঙ্গে আমার বিয়ের প্রমাণ আছে বলে দাবি করেছে তারা এবার আইনের সামনে সেই প্রমাণ তুলে ধরুক, আমি সেটিই চাই।’

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে শবনম বুবলির বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই। সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।