পূজার হাতের ট্যাটু নিয়ে নতুন গুজন

| আপডেট :  ২৬ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ণ

বর্তমান সময়ের সম্ভাবনাময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম পূজা চেরি। নায়িকা হিসেবে যাত্রা শুরুর মাত্র দুই বছরের মধ্যেই অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছেন সমালোচকদের। তবে বর্তমানে শুধুমাত্র অভিনয় নয়, নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী।

গুঞ্জন রয়েছে অপু বিশ্বাস এবং বুবলীর পর শাকিব খানের সাথে নতুন সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। এমনকি তারা করেছেন বিয়েও। দেশের প্রথম সারির বেশ কয়েকটি গণমাধ্যম এ বিষয়ে সংবাদও প্রকাশ করেছে। তবে শাকিব খান এবং পূজা চেরি উভয়েই বিষয়টি অস্বীকার করেছেন, এমনকি শাকিব খান গ্রহণ করেছেন আইনি ব্যবস্থাও।

তবে এসবের মাঝেই আবারও নতুন প্রশ্ন তৈরি হয়েছে পূজা চেরির হাতের ট্যাটু নিয়ে। সম্প্রতি এই অভিনেত্রীর হাতে প্রজাপতির একটি ট্যাটু দেখা গিয়েছে যেটি মূলত দুটে ইংরেজি বর্ণ ‘এস’ দ্বারা তৈরি। আর এই ট্যাটু দেখে অনেকেই ভাবছেন শাকিবের প্রতি ভালোবাসা থেকেই ট্যাটুটি করিয়েছেন পূজা।

এর আগে, শাকিব এবং বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র দাবি করে গুণীন সিনেমায় শ্যুটিং করতে গিয়েই শাকিব এবং পূজার ঘনিষ্ঠতা তৈরি হয়, আর এর জেরেই শাকিব এবং বুবলীর সম্পর্কের চূড়ান্ত অবনমন ঘটে। এমনকি শাকিবের বাসায় পূজা এবং বুবলীর হাতাহাতিও হয়। এর পরপরই সন্তানের বিষয়টি সামনে আনেন বুবলী।