‘পায়রা’র সাজে শান্তির বার্তা দিলেন পরীমণি

| আপডেট :  ২৫ অক্টোবর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ অক্টোবর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ণ

গত কয়েক বছর ধরে ধুমধাম করে নিজের জন্মদিন উদ্‌যাপন করেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। সেই অনুষ্ঠান ঘিরে হয় বেশ আলোচনা-সমালোচনা। অনুষ্ঠানের সাজসজ্জা থেকে শুরু করে পরীমণি নিজের পোশাক দিয়ে আমন্ত্রিত অতিথিদের চমকে দেন।

তার অনুষ্ঠানের নানা কর্মকাণ্ডের ছবি, ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। তবে এবার আর সমালোচনা নয়, শ্বেতশুভ্র পায়রার সাজে জন্মদিনের কেক কাটলেন পরী।

সোমবার (২৪ অক্টোবর) ৩০-এ পা রেখেছেন এই নায়িকা। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হয়ে গেলো পরীর জন্মদিন পালনের জমকালো আয়োজন। দুই মাস বয়সী ছেলে ও স্বামী শরিফুল রাজকে সঙ্গে করে চমক নিয়েই হাজির হন পরী।

রাত ৮টায় জন্মদিনের অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা শুরু হয় রাত সাড়ে ১০টায়। তবে রাত ৮টা থেকেই অনুষ্ঠানে যোগ দিতে থাকেন আমন্ত্রিত অতিথিরা।

পাখির পালক ও লাল-সাদা গোলাপ দিয়ে সাজানো হয়েছিলো অতিথিদের খাবার টেবিল। ঝাড়বাতিতে ঝলমল করেছে হল রুম।

স্বামী ও ছেলেকে নিয়ে অনুষ্ঠানের মধ্যমনি পরী হল রুমে প্রবেশ করেন রাত সাড়ে ১০টার দিকে। এবারের জন্মদিনের সাজসজ্জা নিয়ে পরী বলেন, আগেই বলেছিলাম এবার জন্মদিনে শান্তির বার্তা দেবো। সেই অনুযায়ী এবার সাদা মঞ্চ ও সাদা ড্রেস পরে হাজির হলাম।

পরীমণির কস্টিউম ডিজাইনার জেএস জিমিও বলেন, গতবার আমি ছিলাম না। তাই পরীর ড্রেস নিয়ে অনেক সমালোচনা হয়েছে। পরীর কথামতো আমি শান্তির প্রতীক পায়রার রূপে ড্রেসটার ডিজাইন করার চেষ্টা করেছি।

এদিকে পরীর জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে রায়হান জুয়েল পরিচালিত তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি।

এছাড়া অনুষ্ঠানে চমক ছিলো পরীমণির বদলে যাওয়া নিয়ে প্রায় ১৫ মিনিটের একটি ডকুমেন্টারি। যা বানিয়েছেন পরী নিজেই। এতে উঠে এসেছে শরিফুল রাজের সঙ্গে প্রেম, বিয়ে, সন্তানের জন্ম সহ পরীর বদলে যাওয়ার কাহিনি।