আজ জন্মদিনে ভক্তদের জন্য রয়েছে দারুণ এক সারপ্রাইজ: পরীমণি

| আপডেট :  ২৪ অক্টোবর ২০২২, ০৪:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ অক্টোবর ২০২২, ০৪:৩০ অপরাহ্ণ

আজ ২৪ অক্টোবর ঢাকাই সিনেমার প্রতীলতা অভিনেত্রী পরীমনির জন্মদিন। জন্মদিনের এক সাক্ষাতকারে পরী বলেন, জন্মদিন এলেই মনে হয়, বয়স বেড়ে যাচ্ছে, বুড়ি হয়ে যাচ্ছি। যদিও সবাই আমাকে এখনও পিচ্চি বলেই ডাকে। কী জানি, কেন সবার কাছে আজও পিচ্চি, সেটা জানি না। তবে পিচ্চি শুনতে কিন্তু ভালোই লাগে।

মা হওয়ার পর এটি পরীর প্রথম জন্মদিন। স্বামী রাজ, একরত্তি ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে কেক কাটবেন তিনি। স্বজনদের পাশাপাশি কাছের মানুষদের আমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে। তবে এবারই শেষ। এরপর আর এমন আয়োজন করে নিজের জন্মদিন পালন করবেন না।

দেশের একটি গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘রাজের আনুষ্ঠানিকভাবে আমার জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেওয়া প্রথম হবে। গতবারও নিয়েছিল কিন্তু তখন তো বিয়ের কথা প্রকাশ করিনি। জন্মদিনের এক সপ্তাহ আগে আমাদের বিয়ে হয়েছিল। তবে এবারই হয়তো এমন আয়োজনে আমার শেষ জন্মদিন উদযাপন হবে এটি।’

কারণ জানতে চাইলে পরী বলেন, ‘আগামীবার তো আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’

গত বছর জন্মদিনে লুঙ্গি পরে নেচে সমালোচনার মুখে পড়েছিলেন পরী। এর ব্যাখ্যাও দিলেন তিনি।জানালেন, তার পোশাক ডিজাইনার জেমি কারাগারে থাকায় পোশাক ডিজাইন করতে পারেননি। তাই লুঙ্গি পরে নেচেছেন।

তবে এবার জেমির ডিজাইন করা পেস্ট রঙের গাউন পরবেন এই পরী । ছেলে রাজ্য ও স্বামী রাজের পোশাকের নকশা তিনি নিজেই করেছেন। একই রঙের পোশাক পরবেন তারা।