এটাই পরীমনির শেষ জন্মদিন পালন

| আপডেট :  ২৪ অক্টোবর ২০২২, ১০:২১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ অক্টোবর ২০২২, ১০:২১ পূর্বাহ্ণ

আজ ২৪ অক্টোবর ৩০ বছরে পা দিলেন পরীমনি। প্রতি বছর চিত্রনায়িকা পরীমণি ঘটা করে লোকজন জানিয়ে জন্মদিন উদযাপন করেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। এ উপলক্ষে রাজধানীর একটি কনভেনশন হলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন নায়িকা।

মা হওয়ার পর এটি পরীর প্রথম জন্মদিন। স্বামী রাজ, একরত্তি ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে কেক কাটবেন তিনি। স্বজনদের পাশাপাশি কাছের মানুষদের আমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে। তবে এবারই শেষ। এরপর আর এমন আয়োজন করে নিজের জন্মদিন পালন করবেন না।

দেশের একটি গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘রাজের আনুষ্ঠানিকভাবে আমার জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেওয়া প্রথম হবে। গতবারও নিয়েছিল কিন্তু তখন তো বিয়ের কথা প্রকাশ করিনি। জন্মদিনের এক সপ্তাহ আগে আমাদের বিয়ে হয়েছিল। তবে এবারই হয়তো এমন আয়োজনে আমার শেষ জন্মদিন উদযাপন হবে এটি।’

কারণ জানতে চাইলে পরী বলেন, ‘আগামীবার তো আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’

গত বছর জন্মদিনে লুঙ্গি পরে নেচে সমালোচনার মুখে পড়েছিলেন পরী। এর ব্যাখ্যাও দিলেন তিনি।জানালেন, তার পোশাক ডিজাইনার জেমি কারাগারে থাকায় পোশাক ডিজাইন করতে পারেননি। তাই লুঙ্গি পরে নেচেছেন।

তবে এবার জেমির ডিজাইন করা পেস্ট রঙের গাউন পরবেন এই পরী । ছেলে রাজ্য ও স্বামী রাজের পোশাকের নকশা তিনি নিজেই করেছেন। একই রঙের পোশাক পরবেন তারা।