বিয়ের জন্য ভালো মনের মানুষ খুজছেন ‘নিচতলার ভাড়াটে’ খ্যাত সেই মৌমিতা

| আপডেট :  ২৩ অক্টোবর ২০২২, ১২:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ অক্টোবর ২০২২, ১২:৩০ অপরাহ্ণ

অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী মৌমিতা মৌ। অভিনয় দক্ষতা দিয়ে নাটক এবং সিনেমা জায়গা করে নিয়েছেন এই গুণী অভিনেত্রী। এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। মধ্যেও বিয়ের বিষয়টি নিয়ে ভাবছেন।

মৌমিতা বলেন, ‘অন্য অনেকের মতো আমিও মিডিয়াতে নিয়মিত কাজ করার চেষ্টা করছি। আমি মনে করি, এখানে চাকরি করছি। এখানে চাকরির মতোই নিয়মিতক কাজ করতে হয়। তবে কাজ করলেও, পরিবারের চাপ রয়েছে বিয়ে করার। অবশ্য আমি নিজেও মানসিকভাবে প্রস্তুত বিয়ে করার জন্য। একজন ভালো মনের মানুষ খুঁজছি। মানুষটা ভালো হওয়া জরুরী। সেই মানুষটিকে পেলেই আমি বিয়ে করব।

এখন ছটকু আহমেদের ‘আহারে জীবন; সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। আমার অভিনয় জীবনের ক্যারিয়ারে কোনো সিনেমাতেই আমি এতো গুণী শিল্পীদের একসঙ্গে পাইনি। এ সিনেমায় পেয়েছি। মনে হচ্ছে, একটি অসাধারণ সিনেমার সাথে নিজেকে যুক্ত করলাম।

গত সপ্তাহে মুক্তি পেয়েছে মৌমিতা অভিনীত ‘রাগী’ সিনেমাটি। এর আগে মৌমিতা অভিনয় করেছেন, কালাম কায়সারের ‘তোমারই আছি তোমারই থাকবো’, রাজু চৌধুরীর ‘তুই শুধু আমার’, সায়মন তারিকের ‘মাটির পরী’ ইত্যাদি। বর্তশানে তিনি তিনটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত। ধারাবাহিক নাটকগুলো হচ্ছে ‘প্রবাস পল্লী’,‘ ড্রাগন গ্যাং’ ও ‘বউ রাশি’।

উল্লেখ্য, পুরান ঢাকার গল্প নিয়ে অভিনেতা, কবি ও গীতিকার মারজুক রাসেল ও চিত্রনায়িকা মৌমিতা মৌ প্রথমবার জুটি হয়ে ‘নিচতলার ভাড়াটে’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছিলেন। গল্পে দেখা যায় মৌমিতার স্বামী বিদেশ থাকেন। শাশুড়ি আর কাজের লোকদের নিয়ে বাড়ি থাকেন মৌমিতা। বাড়ির নিচতলা ভাড়া দেয়া হয়েছে মারজুক রাসেলের কাছে। ধীরে ধীরে মারজুক রাসেলের সঙ্গে সখ্য গড়ে ওঠে। একসঙ্গে ঘোরাঘুরি থেকে শুরু করে বাড়ির বাজার পর্যন্ত করে মারজুক রাসেল।