আড়াই বছর বয়সেই নিয়মিত মসজিদে যাচ্ছে শাকিবপুত্র বীর

| আপডেট :  ২২ অক্টোবর ২০২২, ০৫:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ অক্টোবর ২০২২, ০৫:০৫ অপরাহ্ণ

মাত্র আড়াই বছর বয়সেই বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বুবলী এবং শাকিব খানের একমাত্র সন্তান শেহজাদ খান বীর। ইতোমধ্যে অনেকেই বীরের মাঝে ভবিষ্যতের শাকিব খানকে দেখতে পাচ্ছেন। আবার বীরের বিভিন্ন ছবি দেখে ধারণা করছেন বীরকে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করবেন।

তবে বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র জানায় বীরকে প্রাথমিকভাবে বাঙালী সংস্কৃতির শিক্ষা এবং ধর্মীয় শিক্ষায়ই শিক্ষিত করে তুলছেন বুবলী। যেমন বাবা-মা কে ড্যাডি-মাম্মির পরিবর্তে বাবা-মা ই ডাকতে শেখাচ্ছেন। আবার বীরকে প্রায় নিয়মিত তার নানার সাথে পাঠাচ্ছেন মসজিদেও।

তবে এখনই ছেলের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নিতে চাচ্ছেন না শাকিব বুবলী। তাদের ইচ্ছে ছেলেকে সকল ধরনের সুযোগ সুবিধা প্রদান করে ভালে মানুষ হিসেবে গড়ে তোলা এবল পরবর্তীতে বীরই সিদ্ধান্ত নিবে সে ক্যারিয়ার কিভাবে গড়ে তুলবে। এর আগে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘বীর বড় হয়ে নিজেই ঠিক করবে সে কোন দিকে যাবে। তবে সে চলচ্চিত্রে কাজ করতে চাইলেও আমি তাকে বাঁধা দিবো না। আর সে শাকিব খানের পুত্র। জন্মগতভাবেই তার মধ্যে একটা হিরোইজম ব্যপার আছে।’

প্রসঙ্গত, ৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী তাদের নিজ নিজ ভেরিফাইত ফেসবুক পেজে একমাত্র সন্তান বীরের ছবি শেয়ার করার পর থেকেই সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন আড়াই বছর বয়সী শাকিব পুত্র। বিশেষত দর্শকদের একটি বড় অংশ জানতে আগ্রহী বীরের ভবিষ্যত নিয়ে কি প্রত্যাশা শাকিব-বুবলীর।