চার মাসের অ’ন্তঃস’ত্ত্বা মাহির কাণ্ড

| আপডেট :  ২২ অক্টোবর ২০২২, ১২:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ অক্টোবর ২০২২, ১২:১৬ অপরাহ্ণ

একাধিক বিয়ে করে সমালোচিত হয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের ছেলে রাকিবকে দ্বিতীয় বিয়ে করেন তিনি। করছেন সুখের সংসার। এর মধ্যে কন্যা সন্তানের মা হওয়ার সুখবর দিলেন এই নায়িকা। চার মাসের অন্তঃসত্ত্বা মাহিয়া মাহি পেশাদারিত্বের পরিচয় দিয়েছেন। এই অবস্থায় করলেন সিনেমার গানের শুটিং।

বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমার বাকি থাকা দুটি গানের একটির দৃশ্যায়ণে অংশ নিয়েছেন তিনি। ১৭ ও ১৮ অক্টোবর সাভারের লোকেশনে একটি গানের শুটিং শেষ হয়েছে। ‘তোমার আমার একটাই তো মন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আকাশ মাহমুদ। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিবুর রহমান। আরেকটি গানের শুটিং হবে আগামী মাসের প্রথম দিকে।

গণমাধ্যমকে মাহি জানালেন, শুরুতে কক্সবাজারে গানের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু পরে জায়গা পরিবর্তন করা হয়। এ নায়িকা বলেন, ‘খুব সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম। গানে কোনো নাচ ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শরীরের কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেওয়া হয়েছিল লোকেশন।’

তিনি আরও বলেন, ‘ছবিটির শুধু দুটি গানই বাকি ছিল। একটা শেষ করলাম। আগামী মাসের প্রথমে বাকিটা শেষ করব। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যাবে। এ জন্য কষ্ট করে হলেও কাজ শেষ করে দিচ্ছি। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তা ছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে।’

বাচ্চার বয়স চার মাস পার হচ্ছে। সন্তান পৃথিবীতে আসার আগে এটিই হতে যাচ্ছে মাহির শেষ কাজ। এরপর মাতৃত্বজনিত ছুটিতে যাবেন তিনি।

উল্লেখ্য, ১৩ সেপ্টেম্বর বিয়ের প্রথম বার্ষিকীর এই বিশেষ দিন মা হওয়ার সুখবরটি সবাইকে জানিয়ে দেন মাহি।। তিনি ফেসবুকে ওই খবর জানানো পরে তাঁকে অভিনন্দন জানিয়েছেন দিলারা হানিফ পূর্ণিমা, অভিনেত্রী নিপুণসহ তারকারা। মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন পরীমণিও।