জাঁকজমক আয়োজনে পরির জন্মদিনে যে সারপ্রাইজ থাকছে

| আপডেট :  ২২ অক্টোবর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২২ অক্টোবর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ণ

আগামী ২৪ অক্টোবর দিনটি থাকবে পরীময়। কারণ, এই দিনেই পৃথিবীতে যাত্রা শুরু করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। পরির জন্মদিন উদযাপনে থাকে সবসময়ই নতুন চমক।

প্রতিবছর বেশ জাঁকজমক আয়োজনে জন্মদিন পালন করেন এ নায়িকা। এবারও তেমনই প্রস্তুতি চলছে। তবে আসছে জন্মদিনটি বিগত বছরগুলোর চেয়ে পুরোপুরি ভিন্ন। কারণটি অনেকেরই জানা। আর তা হলো, এবার মা পরীর প্রথম জন্মদিন।

প্রতিবছর নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন পরীমণি। কিন্তু এবার তার একটি পূর্ণ পরিবার রয়েছে। স্বামী-সন্তান নিয়ে প্রথম জন্মদিনের আয়োজন করতে যাচ্ছেন নায়িকা। তার ইচ্ছা, ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন।

এবারের জন্মদিনে পরীর জন্য অপেক্ষা করছে বিশেষ এক সারপ্রাইজ। বিশেষ দিনটিতে তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রথম গান ‘তুই কি আমায় ভালোবাসিস’ অবমুক্ত করা হবে। শরিফ আলদ্বীনের কথা ও নাজির মাহামুদের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল।

সারপ্রাইজের বিষয়টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পরীমণি লিখেছেন, সেরা সারপ্রাইজ। আমি খুবই খুশি। ধন্যবাদ টিম, ধন্যবাদ পরিচালক আবু রায়হান জুয়েল।

প্রসঙ্গত, ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এতে পরীর সঙ্গী হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।