পরীমনির জন্মদিনের দাওয়াত চান ভক্তরা

| আপডেট :  ২০ অক্টোবর ২০২২, ০২:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ অক্টোবর ২০২২, ০২:৪৬ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির জন্মদিন আগামী ২৪ অক্টোবর। এবারে জন্মদিনের দিনে ৩০ বছরে পা দিবেন পরী। পরীমনি জানিয়েছেন, এবারের জন্মদিন আগের চেয়েও জাকজমক হবে।

এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার পর ভক্তরা নানা রকম মন্তব্য করেন কমেন্ট বক্সে। হাজার হাজার ভক্ত দাওয়াত চান পরীমনির জন্মদিনে। এসময় জাহিদ কবির নামে এক ভক্ত জানান, এবারের জন্মদিনে আমাদের দাওয়াত দিন।

জানা যায়, মাসখানেক আগে থেকে জন্মদিন উদযাপনের নানা পরিকল্পনা করেন। আর জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের।

পরীমনি বলেন, প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেওয়া যাবে না।।

তিনি আরও বলেন, রাজের সাফল্য দেখে ভালো লাগে। সুন্দর অনুভূতি কাজ করে। তার সাফল্যে নিজেকে সম্রাজ্ঞী মনে হয়। ওর সাফল্য আমাকে প্রবলভাবে উচ্ছ্বসিত করে। নিজেকে সুখী মনে করি। বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে দেখি। ২০২২ সাল আমার জন্য অনেক সৌভাগ্য নিয়ে এসেছে। এ বছর আমি মা হয়েছি। আর কী চাই? এ বছর রাজের সব সিনেমা সুপারহিট। আসলেই স্পেশাল বছর এটা।