ভিউ আমার কাছে মূল্যবান: আরেফিন অমি

| আপডেট :  ১৯ অক্টোবর ২০২২, ০৫:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ অক্টোবর ২০২২, ০৫:৩৭ অপরাহ্ণ

‘আমি কাজ করি আপনাদের জন্য, আপনাদের ভিউ আমার কাছে মূল্যবান।’ বলে মন্তব্য করেছেন সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি জনপ্রিয় সিরিজ ‘ব্যাচালর পয়েন্ট’ এর নির্মাতা। তবে, তিনি এটিও জানিয়েছেন ভিউ দিয়েই কোনো কাজের মূল্যায়ন হবে না।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব কথা জানিয়েছেন জনপ্রিয় এই নির্মাতা। অমির ভাষ্য, একজন সিনেমা নির্মাতার সিনেমা দেখার জন্য যদি হলে মানুষ হুমড়ি খেয়ে পড়ে, নির্মাতা থেকে সেই সিনেমার সংশ্লিষ্ট সবাই খুশি হয়, আবেগ-আপ্লুত হয় এবং সেই সিনেমাকে ব্লকবাস্টার, সুপারহিট সিনেমা বলি আমরা।

ভিউ ও মানের দূরত্ব রয়েছে জানিয়ে তিনি বলেন, আমি কাজ করি আপনাদের জন্য, আপনাদের ভিউ আমার কাছে মূল্যবান। তবে কোনো কাজ বেশি দেখা বা কোনো গান বেশি শোনার ওপর সেই সিনেমা, গান কিংবা নাটকের গুণগত মান নির্ধারণ করা উচিত নয়। এটাই আমার দৃষ্টিভঙ্গি।

নির্মাতা অমির সৃষ্টি নাটক বাঁ সিরিজগুলো রয়েছে দর্শকের কেন্দ্র বিন্দুতে। এদিকে ‘ব্যাচেলর পয়েন্ট’ ‘সিজন-৪’ প্রচার হচ্ছে। সপ্তাহে তিনটি করে পর্ব প্রকাশ করে ধ্রুব টিভি। এতে কয়েক ঘন্টায় ভিউয়ের সংখ্যা দাঁড়ায় করেক মিলিয়ন। এছাড়াও বর্তমানে দর্শকের সেরা হিসেবে স্থান পেয়েছে ‘ব্যাচেলর ফুটবল’।