২০২২ সাল আমার জন্য অনেক সৌভাগ্যের: পরীমনি

| আপডেট :  ১৯ অক্টোবর ২০২২, ০৪:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ অক্টোবর ২০২২, ০৪:২১ অপরাহ্ণ

এবার নতুন বার্তা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তিনি বলেন, রাজের সাফল্য দেখে ভালো লাগে। সুন্দর অনুভূতি কাজ করে। তার সাফল্যে নিজেকে সম্রাজ্ঞী মনে হয়। ওর সাফল্য আমাকে প্রবলভাবে উচ্ছ্বসিত করে। নিজেকে সুখী মনে করি। বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে দেখি। ২০২২ সাল আমার জন্য অনেক সৌভাগ্য নিয়ে এসেছে। এ বছর আমি মা হয়েছি। আর কী চাই? এ বছর রাজের সব সিনেমা সুপারহিট। আসলেই স্পেশাল বছর এটা।

এর আগে ‘সিয়াম কে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ কিছুদিন আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এমন মন্তব্য করেন। এমন মন্তব্যের কারণ ‘দামাল’ সিনেমার প্রচারণার সময় পরীমনির স্বামী শরিফুল রাজ নায়িকা মিমের হাত ধরেছিলেন।

গত ১৬ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে দেওয়া এক স্টাটাসে পরী জানিয়েছেন নিজের জন্মদিন উপলক্ষে তিনি নিজেই নিজেকে উপহার দিয়েছেন পরী। আর অনেকেই এর জেরে ভক্তরা মন্তব্য করেছেন রাজের সাথে দূরত্বের কারণেই নিজে নিজেকে উপহার দিয়েছেন।

রাজ-পরীর মধ্যে দূরত্বের গুঞ্জন উঠেছে। ইতিমধ্যে রাজ-পরী দম্পতির ঘরে আলো করে এসেছে ফুটফুটে রাজপুত্রেরও। নেটিজেনরা অনেকেই মনে করছেন রাজ-পরীর বিচ্ছেদ হতে যাচ্ছে। জানা যাচ্ছে, রাজের যখন খুব একটা জনপ্রিয়তা ছিল না তখন ভালোবেসে তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তার তুলনায় কয়েকগুন জনপ্রিয় অভিনেত্রী পরী। এমনকি তখন অনেকেই পরীর কারনে চিনেছিলেন রাজকে।

রাজ-পরীর বিয়ের কয়েকমাস পর ‘পরান’ সিনেমায় অভিনয় দিয়ে আলোচনায় আসেন রাজ। নায়িকা পরীমনি লিখেছেন, ‘যেই ব্যাটা লোকের নিজের বৌ এর উপরে চ্যাচানোর জন্যে মদ গিলা লাগে, সে ব্যাটা লোক ই বটে।’ অনেকে ভাবছেন এটিও রাজকে উদ্দেশ্য করেই লিখেছেন।