চেহারা পরিবর্তন নিয়ে সামাজিক মাধ্যমে হাসির পাত্রী মাহি

| আপডেট :  ১৯ অক্টোবর ২০২২, ০৪:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ অক্টোবর ২০২২, ০৪:০৪ অপরাহ্ণ

বয়স বাড়ার সাথে সাথে প্রত্যেকের জীবনের শারীরিক পরিবর্তন হয়। ছোটকালে শারীরিক সৌন্দয্য নিয়ে কেউ ভাবে না। বয়স বাড়ার সাথে সাথে সবাই স্বাস্থ্যের দিকে বিশেষ যত্নবান হন। যখন মানুষ বড় হয়, নিজের প্রতি যত্নবান হতে শেখে, তখন তার অনেক কিছুই পরিবর্তন হয়। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি অল্প বয়স থেকেই দাঁতের কিছু জটিলতা ছিলো। পরে তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়ে সেই সমস্যার সমাধান করেন।

দাঁতের চিকিৎসার পর থেকেই নানা সমালোচনা ও আগের ছবি নিয়ে বেশ বেগ হতে হচ্ছে এখনো। দুঃখ প্রকাশ করে মাহি বলেন, ছোটবেলায় মানুষ নিজের প্রতি অনেক যত্নবান হয় না। তাই অন্যরকম দেখায়। যখন মানুষ বড় হয়, নিজের প্রতি যত্নবান হতে শেখে, তখন তার অনেক কিছুই পরিবর্তন হয়। তাছাড়া আমি যে সেক্টরে কাজ করি, সেখানে অভিনয়ের পাশাপাশি নিজেকে ভালো দেখানো খুব জরুরি। আমি যেটাই করেছি, আমার কাজের জন্য করেছি; তাহলে কী প্রবলেম হচ্ছে আমি সেটাই বুঝতে পারছি না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মাহির আগের ও বর্তমান রূপের ছবি নিয়ে অনেকে তুলনামূলক স্ট্যাটাস দিয়ে নানা রকম বিরুপ মন্তব্য করেছে নেটিজেনরা জানান মাহি। এ নিয়ে এত দিন নীরবে ছিলেন তিনি। সম্প্রতি বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে নতুন মন্তব্য করেন এই অভিনেত্রী।

মাহি তার দেয়া স্ট্যাটাসে জানান, মানুষকে নিয়ে মজাটা নিতে পারলে হয়তো আপনাদের ভালো লাগে। আপনারা বুঝতে পারছেন না, যাকে নিয়ে আপনারা হাসি ঠাট্টা করছেন, সেটা অন্য একজনের দুর্বল দিক, উদ্বেগের কারণ হতে পারে!

এই অভিনেত্রীর তার ভাষ্য, আমি যে ব্রেসেস করেছিলাম, এটা তো সবাই জানে। আমার সব ছবি-ভিডিও সব জায়গায় আছে, সেটা নিয়ে এত কথা বলার কী আছে? সব থেকে বড় কথা হচ্ছে যে, একটা মানুষ যদি বেটার অপরচুনিটিস, পায় তাহলে সে সেটা কেন একসেপ্ট করবে না? এটাতে খারাপের কী আছে?