শাকিব খানের নায়িকা এবার হিন্দি সিনেমায়

| আপডেট :  ১৯ অক্টোবর ২০২২, ০৩:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ অক্টোবর ২০২২, ০৩:০৮ অপরাহ্ণ

একাধিক বিয়ে সন্তান নিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে এখন ঢাকাই সিনেমার কিং শাকিব খান। অপারেশন সুন্দরবন সিনেমার নায়িকা হিসেবে অভিনয় করেছেন দর্শনা বণিক। বাংলাদেশের ‘অন্তরাত্মা’ ছবিতে তিনি শাকিব খানের নায়িকা ছিলেন। ১১ মার্চ থেকে পাবনায় শুটিংয়ে অংশ নেন কলকাতার এই অভিনেত্রী।

নতুন খবর হলো, এবার দর্শনা হিন্দি সিনেমায় অভিনয় করছেন। ‘নোটারি’ নামের এই ছবির শুটিং চলছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে। এরপরে মুম্বাইয়ে শুটিং হবে। এই সিনেমার মাধ্যমে হরভজন সিংয়ের স্ত্রী গীতা বসরাও দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করছেন সাউথ ইন্ডিয়ান চলচ্চিত্রের পুরস্কারপ্রাপ্ত পরিচালক পবন ওয়াদেয়ার।

দর্শনা বণিক কলকাতার জনপ্রিয় অভিনেত্রী। বাংলাদেশের সঙ্গেও তাঁর নিবিড় যোগাযোগ। কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে করেছেন মিউজিক ভিডিও। অপারেশন সুন্দরবন চলচ্চিত্রে জিয়াউল রোশানের নায়িকা ছিলেন। এছাড়াও ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিব খানের নায়িকা ছিলেন।

যার ফলে ঢাকাই সিনেমার দর্শকদের চোখ দর্শনার ওপর কিছুটা থাকেই। আর শাকিব খানের প্রতিও দর্শনার মুগ্ধতার কথা দেশীয় গপণমাধ্যমে ছাপা হয়েছিল। শাকিবকে নিয়ে দর্শনা বলেছিলেন, দারুণ একজন মানুষ শাকিব খান। খুবই সহযোগিতাপূর্ণ মানুষ। কথা বলতে গিয়ে দেখলাম, সিনেমা ও সিনেমার বাইরের নানা বিষয়ে শাকিব খানের জানার আগ্রহ অনেক। জানতে ভালোবাসেন, নানা বিষয়ে কথা বলতে ভালোবাসেন।

এছাড়াও বলেছিলেন, শাকিব খান দেশ–বিদেশের সিনেমাসহ অনেক বিষয়ে খোঁজখবর রাখেন। এ ছাড়া বিভিন্ন বিষয়ে জানার আগ্রহও তাঁর বেশি। বিষয়টি আমার খুব ভালো লেগেছে। সিনেমা নিয়ে, তাঁর কাজ নিয়ে দারুণ প্যাশনেট তিনি। তা ছাড়া শাকিব খান দেখতে খুব সুন্দর।