এক বউয়ের সঙ্গে দুই শ্যালিকা, দারুণ!

| আপডেট :  ১৯ অক্টোবর ২০২২, ০১:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ অক্টোবর ২০২২, ০১:১১ অপরাহ্ণ

মিথিলাকে সৌরভ দাসের স্ত্রী বলে ফেললেন কামাল আর খান। মন্টু পাইলট সিরিজে কাজের সুবাদে সৌরভ দাসের সঙ্গে বেজায় গাঢ় বন্ধুত্ব তৈরি হয়েছে রফিয়াৎ রশিদ মিথিলার। সৃজিত মুখোপাধ্যায়ের ঘরনি তিনি। সেই সুবাদে সিরিজের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বুকে ধড়ফড়ানিও শুরু হয়েছিল অভিনেতার। তবে সেসব এখন অতীত।

পদ্মপারের কন্যার সঙ্গে টলিউড অভিনেতার ভাব দেখলেই তা স্পষ্ট বোঝা যায়। তাই তো কাজের সূত্রে ঢাকায় গিয়েই সোজা মিথিলাকে ফোন। অতঃপর বন্ধু অভিনেতাকে বাড়িতে আদর আপ্যায়ণের সুযোগও হাতছাড়া করলেন না মিথিলা। ইন্ডিয়ান এক্সপ্রেস

সৌরভ ঢাকায় গিয়েই আসলে মিথিলাকে ফোন করে খবর দেন যে তিনি নায়িকার বাড়ির কাছাকাছি। ব্যস অমনি সহ-অভিনেতাকে যত্ন-আত্তিরের তোরজোড় শুরু হয়ে যায় মিথিলার বাড়িতে। নায়িকা জানিয়েছেন, সৌরভের জন্য মা নিজে হাতে হরেক পদ রান্না করেছিলেন। কী ছিল মেন্যুতে? অতিথি আদরের আয়োজনও এলাহি। পোলাও, একাধিক মাংসের পদ, রকমারি ভর্তা, বেশ কয়য়েকটা পদের মাছ, পাশাপাশি শুঁটকিও খেয়েছেন সৌরভ। কারণ ওঁর শুটকির প্রতি আগ্রহ ভীষণ।

গুছিয়ে খাওয়ার পাশাপাশি মিথিলা ও তার দুই বোনের সঙ্গে ছবি পোস্ট করতেও ভোলেননি সৌরভ দাস। আর সেই ছবিতেই কমেন্ট করেন বলিউডের বিতর্কিত ব্যক্তিত্ব কামাল আর খান। হিন্দি সিনেমা থেকে বিটাউনের তারকাদের নিয়ে তার বিষোদগারের অন্ত নেই। যাজ জেরে বহুবার বিতর্কের মুখেও পড়তে হয়েছে নায়ককে। এবার সেই তিনিই পদ্মাপারের নায়িকা মিথিলার সঙ্গে সৌরভের ছবি দেখে উদ্ভট মন্তব্য করে বসেন।

কামাল আর খানের কথায়, মিথিলা নাকি সৌরভ দাসের স্ত্রী। ফেসবুক পোস্টে তিনি লেখেন, “বাহ ভাই এক স্ত্রীয়ের সঙ্গে দুই শ্যালিকা.. দারুণ!” মিথিলা যে পরিচালক সৃজিতের স্ত্রী সেকথা সম্ভবত গুলিয়ে ফেলেছেন তিনি। তবে কজক-র মন্তব্য নজর এড়ায়নি নেটিজেনদের। কেউ হেসে গড়িয়েছেন তো কেউ বা আবার ফোড়ণ কেটেছেন।