বীরকে ইসলামের আলোয় আলোকিত করতে চান বুবলী

| আপডেট :  ১৮ অক্টোবর ২০২২, ০৬:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ অক্টোবর ২০২২, ০৬:০৭ অপরাহ্ণ

৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী তাদের নিজ নিজ ভেরিফাইত ফেসবুক পেজে একমাত্র সন্তান বীরের ছবি শেয়ার করার পর থেকেই সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন আড়াই বছর বয়সী শাকিব পুত্র। বিশেষত দর্শকদের একটি বড় অংশ জানতে আগ্রহী বীরের ভবিষ্যত নিয়ে কি প্রত্যাশা শাকিব-বুবলীর।

শাকিব-বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র জানায় এখনই ছেলের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নিতে চাচ্ছেন না তারা। শাকিব-বুবলীর ইচ্ছে ছেলেকে সকল ধরনের সুযোগ সুবিধা প্রদান করে ভালে মানুষ হিসেবে গড়ে তোলা এবল পরবর্তীতে বীরই সিদ্ধান্ত নিবে সে ক্যারিয়ার কিভাবে গড়ে তুলবে।

তবে তাদের বিশেষত বুবলীর ইচ্ছে রয়েছে ছেলেকে ইসলামিক শিক্ষায় শিক্ষিত করা। বুবলীর একাধিক ঘনিষ্ঠ ব্যক্তিরা জানান, বুবলী ও শাকিব উভয়েই ধর্মভীরু এবং অভিনয়ের বাইরো তারা ধর্মীয় বিধিনিষেধ মেনে চলেন। আর একারণে তারা সন্তানকেও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করতে চান।

এর আগে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘বীর বড় হয়ে নিজেই ঠিক করবে সে কোন দিকে যাবে। তবে সে চলচ্চিত্রে কাজ করতে চাইলেও আমি তাকে বাঁধা দিবো না। আর সে শাকিব খানের পুত্র। জন্মগতভাবেই তার মধ্যে একটা হিরোইজম ব্যপার আছে।’