এবারও ঘটা করে জন্মদিন করব, ছেলের হাতে কেক কাটব: পরীমণি

| আপডেট :  ১৮ অক্টোবর ২০২২, ০২:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ অক্টোবর ২০২২, ০২:৪০ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরীমণির ৩০ তম জন্মদিন আগামী ২৪ অক্টোবর। চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিতে আসার পর থেকেই দিনটি নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করে পরীমণির। মাস খানেক আগে থেকেই নানা পরিকল্পনার মধ্য দিয়ে যান। অবশেষে জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের।

কিন্তু এবারের জন্মদিন কি পরীমণি আগের মতো উদযাপন করতে পারবেন? কারণ এখন তো আর পরীমণি একা নন, সংসার হয়েছে তার। হয়েছেন একজনের স্ত্রী। তার সংসারে এসেছে ফুটফুটে সন্তান। মঙ্গলবার পরীমণি সমকালকে জানালেন, এবারও জন্মদিন উদযাপন করবেন তিনি । ঘটা করেই তা উদযাপন করবেন।

পরীর ভাষ্য, ‘প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেওয়া যাবে না।’

এবারের জন্মদিন বিগত বছরের সবগুলো জন্মদিনের চেয়ে বেশি উপভোগ্য হবে বলেই জানালেন পরীমণি। আগের জন্মদিনের একমাত্র নানাই ছিলেন পরীমণির অতি আপন। মানে পরিবারের একান্ত লোক। কিন্তু এবার স্বামী ও সন্তানও রয়েছে। পরীর ইচ্ছে সন্তানের হাতেই জন্মদিনের কেক কাটবেন তিনি।

পরীর ভাষ্য, আগে তো নানুকে নিয়ে কেক কাটতাম। এখন ৪ জন হয়েছি। নানু আছেন, রাজ আছে, রাজ্য আর আমি আছি। এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

জন্মদিনের পরিকল্পনা জানাতে জানাতে পরীমণি জানালেন গতকাল প্রথমবার বাবার শুটিং দেখতে গিয়েছিল রাজ্য। যেখানে চিত্রনায়ক সিয়াম আহমেদের স্ত্রী অবন্তিও তাদের সন্তান নিয়ে হাজির হয়েছিলেন। দুই নায়কের দুই সন্তান নিয়ে দারুণ সময় কাটিয়েছেন তারা।

জন্মদিনের অনুষ্ঠানের ড্রেসকোড নিয়ে পরী বলেন, এবার আকাশি-সাদার সমন্বয় হতে পারে। নাও হতে, হা হা হা। ভাবছি, আকাশি-সাদা অথবা ফিরোজা-সাদা রঙের সমন্বয় করতে পারি। তবে এবার ড্রেসকোড আগেই জানিয়ে দেব।