অপুকে ডিভোর্স দেওয়ার কারণ জানালেন শাকিব খান

| আপডেট :  ১৮ অক্টোবর ২০২২, ১২:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ অক্টোবর ২০২২, ১২:০২ অপরাহ্ণ

ঢালিউড কিং শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর এখন টক অব দ্য টাউন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে এই জুটি। তারা তাদের সন্তানদের ছবি শেয়ার করেছেন এবং তাদের বিয়ের কথা জানিয়েছেন। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা।এদিকে নিজের বিয়ে, সন্তান নিয়ে বিস্তারিত ঘটনার কথা জানানোর কথা বলেও এসব ব্যাপারে কোনো কথা বলতে চাচ্ছেন না বুবলী।

বুবলীর সাথে শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী অপু বিশ্বাসও। যদি ঘটনার সূত্রপাত অপুকে ঘিরেই। শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষ্যে বহুদিন পর এক ছাদের তলায় মুখোমুখি হন শাকিব খান ও অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজ থেকে শাকিবের ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

শাকিব খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে ইতোমধ্যে বিরক্ত প্রকাশ করেছেন পূজা চেরি। নানা আলোচনা সমালোচনার পরেও মিডিয়ার মুখোমুখি হননি শাকিব খান। এবার তিনি গণম্যাধ্যমে মুখ খুলেছেন। শাকিব জানান, আমার বি-রু-দ্ধে ষ-ড়-য-ন্ত্র-কা-রী-দে-র কাউকে আর ছাড় দেবেন না তিনি।

শাকিব খান বলেন,প্রায় তিন দশক ধরে দেশের চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ কাজ দিয়ে পূর্ণতা দিয়ে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি। এসব আমার বানোয়াট কথা নয়। চলচ্চিত্র নিয়ে আমার বিরামহীন মিশন দিবালোকের মতো সত্য। এমনও সময় গেছে চলচ্চিত্রের কাজ দিয়ে আমাদের বিধ্বস্তপ্রায় চলচ্চিত্র জগতের প্রাণ ফেরাতে কোনো বিরাম বিশ্রাম ছাড়াই দিনের পর দিন কাজ করে গেছি। এমন কী ঈদেও শুটিংয়ে ব্যস্ত থেকেছি। আমি জানতে চাই, দেশের প্রধান গণমাধ্যম চলচ্চিত্রের জন্য আমার এই পরিশ্রমের কি কোনো মূল্য নেই।

ঢালিউডের কিং খান খ্যাতিনামা এই নায়ক বলেন, প্রত্যেকেরই ব্যক্তিগত একটি জীবন থাকে। আমারও আছে। আমার প্রেম-বিয়ে-সন্তানের বিষয়টি একান্তই আমার ব্যক্তিগত বিষয়। এগুলো তো কেউ কখনো ঢাকঢোল পিটিয়ে প্রকাশ করে না। তারপরও আমি সময় মতো সবার সামনে বিয়ের বিষয়টি প্রকাশ করে সবার সঙ্গে আনন্দ শেয়ার করতে চেয়েছি। কিন্তু যাদের আমি বিয়ে করেছি তাদের ভুলেই বিষয়টি বারবার বাজেভাবে উপস্থাপন করা হচ্ছে। যে কারণে অপুকে শেষ পর্যন্ত ডিভোর্স দিতে বাধ্য হয়েছিলাম।