বদলে গেছেন রাজ, সুসময়ে গুরুত্ব দিচ্ছেন না পরীকে

| আপডেট :  ১৭ অক্টোবর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ অক্টোবর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ণ

ব্যক্তিজীবনের দীর্ঘ বিতর্কের অবসান ঘটিয়ে শরীফুল ইসলাম রাজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেিলেন পরী। চলচ্চিত্র অঙ্গনে বর্তমান সময়ের সুখী দম্পতি হিসেবেই পরিচিত তারা। ইতোমধ্যে সংসারে আগমন ঘটেছে এক ফুটফুটে রাজপুত্রেরও। তবে হঠাৎই এই সুখের সংসারে বিরহের সুর বাজছে বলে জানিয়েছেন রাজ-পরীর ঘনিষ্ঠ একটি মহল।

রাজ পরীর ঘনিষ্ঠ মহলটি জানায় রাজের যখন খুব একটা জনপ্রিয়তা ছিল না তখন ভালোবেসে তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তার তুলনায় কয়েকগুন জনপ্রিয় অভিনেত্রী পরী। এমনকি তখন অনেকেই পরীর কারনে চিনেছিলেন রাজকে। রাজ-পরীর বিয়ের কয়েকমাস পর ‘পরান’ সিনেমায় অভিনয় দিয়ে আলোচনায় আসেন রাজ।

এই সিনেমার মাধ্যমে সারা দেশেই বেশ জনপ্রিয়তা অর্জন করেন রাজ। এমনকি পুরো চলচ্চিত্র অঙ্গনে বিগত কয়েকবছরের সেরা সিনেমা হিসেবে আলোচিত হয় সিনেমাটি। এর কিছুদিন পরই মুক্তি পায় রাজ অভীনিত আরেক সিনেমা হাওয়া। এই সিনেমায়ও বেশ প্রশংসিত হন রাজ। তবে ক্যারিয়ারে যখন এই সাফল্য তখন পরীর সাথে রাজ দূরত্ব বাড়াচ্ছেন বলে দাবি করেছেন তার একটি ঘনিষ্ঠ মহল।

রাজ পরীর এই দূরত্বের প্রমাণ মিলেছে পরীর ফেসবুকেও। ১৬ অক্টোবর এক স্টাটাসে পরী জানিয়েছেন নিজের জন্মদিন উপলক্ষে তিনি নিজেই নিজেকে উপহার দিয়েছেন পরী। আর অনেকেই এর জেরে মন্তব্য করেছেন রাজের সাথে দূরত্বের কারণেই নিজে নিজেকে উপহার দিয়েছেন রাজ।

এর আগে ১৪ অক্টোবরের এক স্টাটাসে সিয়ামের প্রশংসা করে পরী লিখেছেন, ‘সিয়াম কে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ এর কয়েকদিন আগেই আবার দামাল সিনেমার প্রচারণায় মিমের হাত ধরেছিলেন রাজ। অনেকেই ভাবছেন একারণেই রাজের প্রতি ক্ষিপ্ত হয়ে সিয়ামের এই প্রশংসা করেছেন পরী।

এছাড়া, এর একদিন পরেই ১৫ অক্টোবর আবার পরী লিখেছেন, ‘যেই ব্যাটা লোকের নিজের বৌ এর উপরে চ্যাচানোর জন্যে মদ গিলা লাগে, সে ব্যাটা লোক ই বটে।’ অনেকে ভাবছেন এটিও রাজকে উদ্দেশ্য করেই লিখেছেন।

প্রসঙ্গত, ২০২১ সালে গুণীন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। প্রেমের মাত্র সাতদিনের মাথায়ই বিয়ে করেন তারা, আর এর কিছুদিন পরেই দেন সন্তানের সংবাদ।