রাজ-পরীর সংসারে ভাঙনের সুর

| আপডেট :  ১৬ অক্টোবর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ অক্টোবর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা যেনো থামছেই না। মাত্র কিছুদিন আগেই বিনোদন জগত উত্তপ্ত ছিলো শাকিব-বুবলীর বিয়ে, সন্তান এবং বিচ্ছেদের সংবাদে। আর এই সংবাদের রেশ শেষ হতে না হতেই এবার নতুন আলোচনা শুরু হয়েছে পরীমনির সংসার ঘিরে।

চলচ্চিত্র অঙ্গনে বর্তমান সময়ের সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন রাজ-পরী। ব্যক্তিজীবনের দীর্ঘ বিতর্কের অবসান ঘটিয়ে শরীফুল ইসলাম রাজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেিলেন পরী, সংসারে আগমন ঘটেছে এক ফুটফুটে রাজপুত্রেরও। সবমিলিয়ে রাজা পরী সংসারে যেনো মিলেছিল চাঁদের হাট।

তবে হঠাৎই সেই সংসারে বিচ্ছেদের সুর শুনতে পাচ্ছেন অনেকে। আর এই গুঞ্জনের কারণ পরীমনির ভেরিফাইড আইডিতে একাধিক পোস্ট। তবে এই পোস্টগুলো ভেরিফাইড ফেসবুক পেজে নয় নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে দিয়েছেন পরীমনি। এর মধ্যে একটি স্টাটাস ১৪ অক্টোবর এবং অপর স্ট্যাটাস দিয়েছেন ১৫ অক্টোবর।

১৪ অক্টোবরের স্টাটাসে সিয়ামের প্রশংসা করে পরী লিখেছেন, ‘সিয়াম কে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ এর কয়েকদিন আগেই আবার দামাল সিনেমার প্রচারণায় মিমের হাত ধরেছিলেন রাজ। অনেকেই ভাবছেন একারণেই রাজের প্রতি ক্ষিপ্ত হয়ে সিয়ামের এই প্রশংসা করেছেন পরী।

এদিকে এর একদিন পরেই আবার পরী লিখেছেন, ‘যেই ব্যাটা লোকের নিজের বৌ এর উপরে চ্যাচানোর জন্যে মদ গিলা লাগে, সে ব্যাটা লোক ই বটে।’ অনেকে ভাবছেন এটিও রাজকে উদ্দেশ্য করেই লিখেছেন।

প্রসঙ্গত, ২০২১ সালে গুণীন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। প্রেমের মাত্র সাতদিনের মাথায়ই বিয়ে করেন তারা, আর এর কিছুদিন পরেই দেন সন্তানের সংবাদ।