বিয়ের পর ভাগ্য খুলেছে সাবিলা নূরের

| আপডেট :  ১৬ অক্টোবর ২০২২, ০১:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ অক্টোবর ২০২২, ০১:৩৬ অপরাহ্ণ

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। নাটক ও বিজ্ঞাপনেও পরিচিত মুখ তিনি। দীর্ঘদিন প্রেমের পরে ২০১৯ সালের ৭ ডিসেম্বর প্রেমিক নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেন সাবিলা নূর। তার স্বামী বেসরকারি একটি টিভি চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী।

সাবিলা নূর এসব থেকে একদমই ব্যতিক্রম। শোবিজে কাজ করলে বিয়ের পরে ক্যারিয়ারে পিছিয়ে পড়ার সম্ভাবনা থাকে— এমন গুঞ্জন শোনা যায়। এ কারণে অনেক মডেল-অভিনেত্রী ক্যারিয়ারে সাফল্যের জন্য দেরিতে করে থাকেন বিয়ে। আবার কেউ কেউ বিয়ে করলেও তা সংবাদমাধ্যম ও ইন্ডাস্ট্রিতে গোপন রাখার চেষ্টা করেন।

অভিনেত্রী জানালেন, বিয়ের পরে ভাগ্য খুলেছে তার। সম্প্রতি এক অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি বলেন, আলহামদুলিল্লাহ, বিয়ের পরে খুবই ভালো সময় যাচ্ছে। আমি মনে করি আমার ক্যারিয়ারে বিয়ের পরে ভালো ভালো কাজ করার আরও বেশি সুযোগ পেয়েছি।

সাবিলা নূর জানান, ক্যারিয়ারে এই এগিয়ে যাওয়ার পেছনে প্রথমেই নিজের পরিবারের মা-বাবা, স্বামী ও শ্বশুর বাড়ির সদস্যদের সাপোর্ট পেয়েছেন। তিনি বলেন, তাদের এই সাপোর্ট যেন সব সময় থাকে, সেই দোয়াও চান।

তিনি আরও বলেন, বিয়ের আগে আমার মা সব সময় সাপোর্ট দিতো আমাকে। আমার শুটিংয়ে আসতো মা, সারাদিন বসে থাকতো। এতে অনেক কষ্ট হতো তার। এছাড়া আমার বোনও অনেক সহায়তা করে কাজে। আর আমার স্বামী সমানভাবে সাপোর্ট দেয় আমাকে। এটা আসলে বড় একটা আশীর্বাদ আমার জন্য। আশা করব এটা যেন সব সময় থাকে।

প্রসঙ্গত, সাবিলা নূরের শোবিজে যাত্রা হয়েছিল মডেলিং দিয়ে। ২০১৪ সালে নাটকে অভিষেক হয় তার। ‘ইউটার্ন’ নাটকে প্রথম অভিনয় করেন। এতে তার সঙ্গে ছিলেন তৌসিফ মাহবুব ও মেহজাবিন চৌধুরী। এরপরে মাঙ্কি বিজিনেস, কল্পনার ঘর, টিন টিন, মাস্তি আনলিমিটেড, শত ডানার প্রজাপতি, ক্রস কানেকশন, মিসফায়ার, জোনাকির আলো, পলায়ন বিদ্যা, যেমন খুশি তেমন সাজো, ব্যাচেলর পয়েন্ট, রনু ভাই’সহ বেশ কিছু দর্শকপ্রিয় নাটকে দেখা গেছে তাকে।