যেসব প্রমাণের ভিত্তিতে শাকিব-পূজার বিয়ের সংবাদ

| আপডেট :  ১৫ অক্টোবর ২০২২, ০৬:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ অক্টোবর ২০২২, ০৬:২৮ অপরাহ্ণ

বর্তমানে চলচ্চিত্র অঙ্গনের আলোচিত বিষয় শাকিব-পূজার বিয়ে। ৩০ সেপ্টেম্বর শাকিব-বুবলীর সন্তান বীরের পরিচয় প্রকাশের পরপরই প্রথম পূজা চেরির সাথে শাকিব খানের সম্পর্কের বিষয়টি আলোচনায় এসেছে।

দেশের প্রথম সারির একাধিক গণমাধ্যমের দাবি অনুযায়ী গত ২২ সেপ্টেম্বর বিয়ে করেছেন পূজা চেরি, এমনকি বিয়ের জন্য ধর্মান্তরিত হয়ে নামও পরিবর্তন করেছেন। যদিও শাকিব খান এবং পূজা চেরি উভয়েই বিষয়টি অস্বীকার করেছেন। তবে পূজা চেরির কিছু স্টাটাসই এমন আলোচনার জন্ম দিয়েছে।

পূজা চেরির ভেরিফাইড ফেসবুক পেজ থেকে দেখা যায়, ২৪ সেপ্টেম্বর পূজা চেরি তার ভেরিফাইড ফেসবুক পেজে নববধূর সাজে একটি ছবি শেয়ার করেন যেখানে তাকে সিঁদুর পরিহিত অবস্থায় দেখা হয়েছে। তবে এটি কোনে ফটোশ্যুটের অংশ কিনা এমন কিছু তিনি জানাননি। তবে তিনি যে শাকিব খানের জন্যই নববধূ সেজেছিলেন এই আলোচনা জোরদার হয় পূজা চেরির ২৫ সেপ্টেম্বরের একটি পোস্টে।

২৫ সেপ্টেম্বর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পূজা চেরি গলুই সিনেমার মালা চরিত্রের ছবি শেয়ার করে লিখেন, ‘কিছু চরিত্র এমন যে সারাজীবন স্মরণীয় হয়ে থাকে।’ এর পর থেলেই মূলত শাকিব-পূজাকে ঘিরে আরও জোরদার অনুসন্ধান শুরু হয়। পূজা চেরির সংবাদ সামনে আনা একাধিক সাংবাদিকদের দাবি পূজা এবং শাকিবের বিয়তে উকিল পিতার ভূমিকা পালন করা ব্যক্তির সাথে কথা হয়েছে তাদের। এছাড়া পূজা শাকিবের বিয়ে সম্পর্কিত কথোপকথনেরও বেশ কিছু রেকর্ড রয়েছে তাদের কাছে।

প্রসঙ্গত, ২০২১ সালে গলুই সিনেমায় একসাথে অভিনয় করেছিলেন শাকিব-পূজা। চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্রের দাবি এই সিনেমা থেকেই তাদের ঘনিষ্ঠতা শুরু হয় যা পরবর্তীতে প্রেম এবং বিয়ে পর্যন্ত গড়ায়।