‘হ্যাটট্রিক’ হোক রাজের, চাওয়া পরীমনির

| আপডেট :  ১৫ অক্টোবর ২০২২, ০৪:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ অক্টোবর ২০২২, ০৪:৪২ অপরাহ্ণ

‘পরাণ’ ও ‘হাওয়া’ সুপার হিট হওয়ার পর ‘দামাল’ নিয়ে আসছেন শরিফুল রাজ; চিত্রনায়িকা পরীমনি চাইছেন, এবার যেন হিটের হ্যাটট্রিক হয় তার স্বামীর। আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে শরিফুল রাজ অভিনীত ‘দামাল’।

রাজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দামাল’ নিয়ে প্রত্যাশার কথা জানতে চাইলে পরীমনি বৃহস্পতিবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি চাই দামালও পরাণ ও হাওয়ার মতো সুপার হিট হোক। হিটের দিক দিয়ে হ্যাটট্রিক করুক রাজ। পরপর তিনটা ছবি সুপার হিট! ভাবতে ভালোই লাগবে।”

কয়েক মাস আগে মা হওয়া পরীমনি এখন নিজে সিনেমায় বিরতি দিয়েছেন; তবে তার স্বামী দাপিয়ে বেড়াচ্ছেন সুপার হিট দুই সিনেমা দিয়ে।রাজের সাফল্য পরীর জন্য কতটা খুশির, তা জানিয়ে বলেন, “নিজের মানুষের সাফল্যে সব থেকে খুশি তো আমিই হব।”

স্বামীকে নিয়ে গর্বিত এই চিত্রনায়িকা বলেন, “সবাই এখন যেমন রাজকে ভালোবাসছে। আমি চাই এভাবেই যেন ভালোবাসে। ওর সাফল্য আমাকে ভীষণ গর্বিত করে।”

গত বছরের অক্টোবর মাসে গুনীন সিনেমার শুটিং সেটে বিয়ে করেন জনপ্রিয় দুই তারকা পরীমনি ও শরিফুল রাজ। এ বছরের ১০ আগস্ট তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় ছেলে ‘রাজ্য’।

আপাতত সিনেমায় কাজ করছেন না পরী। রাজের মুক্তি প্রতীক্ষিত ‘দামাল’ সিনেমাটি নির্মিত হয়েছে মুক্তিযুদ্ধকালের স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে। এতে রাজকে দেখা যাবে ফুটবল দলের দলনেতা হিসেবে। সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এখন রাজ।