‘মূল ষড়যন্ত্রকারি দু’জন, একজন প্রযোজকও আছে: শাকিব খান (ভিডিও)

| আপডেট :  ১৫ অক্টোবর ২০২২, ০৩:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ অক্টোবর ২০২২, ০৩:১১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে আলোচনা থামছেই না। চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে বিয়ের খবর ও সন্তানের পরিচয়ের প্রকাশের পর নতুন এক বিতর্কে জড়িয়েছে তার নাম। যেখানে রয়েছে নবাগত নায়িকা পূজা চেরিরও নাম।

সম্প্রতি বিষয়গুলো নিয়ে প্রথমে চুপ থাকলেও এবার মুখ খুলছেন শাকিব। এক ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, এ নায়িকার সঙ্গে তার কাজ ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই। যারা বানোয়াট খবর রটাচ্ছেন তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবেন।

গুজব রটনাকারীরা তার ক্যারিয়ার ধ্বংসের জন্য এ ধরনের কাজ করছেন বলে দাবি শাকিবের। একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘যারা নায়িকা পূজা চেরিকে নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা কথা রটিয়ে বেড়াচ্ছে তাদের আমি চিনি। তারা আমার চলচ্চিত্র ক্যরিয়ার ও ব্যক্তিজীবন ধংসের জন্যই এমন অপপ্রচার চালাচ্ছে। অনেক হয়েছে, বাড়াবাড়িরও একটা সীমা আছে। আমি আর চুপ করে থাকতে পারি না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিতে যাচ্ছি।’

এরইমধ্যে গুজব রটনাকারীদের চিহ্নিত করতে পেরেছেন বলে জানান শাকিব। তার কথায়, ‘ষড়যন্ত্রকারীরা একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ?

কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে। আমি দেখতে চাই কোথায় কীসের প্রমাণ?’ শাকিব বলেন, ‘মূল ষড়যন্ত্রকারি দু’জন, একজন হলো চলচ্চিত্র প্রযোজক। তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নিচ্ছি।’