এবার পূজা চেরির সিঁদুর দেয়া ছবি প্রকাশ

| আপডেট :  ১৫ অক্টোবর ২০২২, ০১:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ অক্টোবর ২০২২, ০১:৪৫ অপরাহ্ণ

বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম পূজা চেরি। তবে অভিনয়ের জন্য নয়, বর্তমানে ব্যক্তজীবন নিয়ে বেশি আলোচনায় এই অভিনেত্রী। চলচ্চিত্র অঙ্গনে জোর গুঞ্জন শলছে।এই অভিনেত্রী গোপনে শাকিব খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

আর এই গুঞ্জনের মাঝেই প্রকাশ পেয়েছে পূজা চেরির শাখা-সিদুর পড়া ছবি। আর এসকল ছবি পূজা নিজেই শেয়ার দিয়েছেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে। গত ২৩ ২৪ সেপ্টেম্বর এবং ৪ অক্টোবর এসকল ছবি শেয়ার করেন পূজা। এদের মধ্যে ২৪ সেপ্টেম্বরের ছবিতে পূজাকে নববধূ সাজে দেখা যায়।

এর আগে সম্প্রতি চলচ্চিত্র অঙ্গনে গুঞ্জন ছড়িয়ে পড়ে, সম্প্রতি শাকিব খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন পূজা চেরি। এমনকি একাধিক প্রথম সারির গণমাধ্যমের প্রতিবেদন ২২ সেপ্টেম্বর বিয়ে করেচেন শাকিব-পূজা। এমনকি বিয়ের জন্য ধর্মান্তরিতও হয়েছেন পূজা। আর পূজা চেরির সাথে এই সম্পর্কের জেরেই শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে। তবে শাকিব-পূজা দুজনই বিয়ের বিষয়টি অস্বীকার করছেন।

১২ অক্টোবর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এই বিষয়টি নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন পূজা চেরিও। স্টাটাসে পূজা দাবি করেন শাকিব খানের সাথে কাজের বাইরে তার কোনো সম্পর্ক নেই। যারা বিয়ের গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন তিনি।

প্রসঙ্গত, নূর জাহান সিনেমা দিয়ে ২০১৮ সালে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। একইবছর পোড়ামন-২ ও দহন ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এখন পর্যন্ত প্রায় ২০ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।