সবকিছুর জন্য অনুতপ্ত হলেও যে কাজের জন্য অনুতপ্ত নন পূজা

| আপডেট :  ১৪ অক্টোবর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ অক্টোবর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের তরুণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম পূজা চেরি। মাত্র কয়েকবছরেও এই অভিনেত্রী একের পর এক সিনেমায় কেন্দ্রীয় অভিনেত্রী চরিত্রে অভিন করে সকলে নজর কেড়েছেন। তবে বর্তমানে এই অভিনেত্রী আলোচনায় রয়েছেন একটু ভিন্ন কারণে।

দেশের একাধিক প্রথম সারির গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি শাকিব খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন পূজা চেরি। এমনকি পত্রিকাগুলোর দাবি অনুযায়ী ধর্মান্তরিতও হয়েছেন পূজা চেরি। আর পূজা চেরির সাথে এই সম্পর্কের জেরেই শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে। তবে শাকিব-পূজা দুজনই বিয়ের বিষয়টি অস্বীকার করছেন।

এদিকে এই আলোচনার মধ্যেই নতুন স্টাটাস দিয়েছেন পূজা চেরি। লিখেছেন, ‘আপনি সবকিছুর জন্য অনুতপ্ত হতে পারেন কিন্তু কখনও দয়ালু হওয়ার জন্য অনুতপ্ত হবেন না’ সেই সাথে শেয়ার দিয়েছেন মাথায় কাপড় দেয়া নিজের একটা ছবিও। পূজার অধিকাংশ অনুসারী ছবিটকে পজিটিভলি নিলেও কেউ কেউ আবার ভাবছেন তাহলে কি সত্যিই ধর্মান্তরিত হয়েছেন পূজা।

এর আগে, ১২ অক্টোবর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এই বিষয়টি নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন পূজা চেরিও। স্টাটাসে পূজা দাবি করেন শাকিব খানের সাথে কাজের বাইরে তার কোনো সম্পর্ক নেই। যারা বিয়ের গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন তিনি।

প্রসঙ্গত, একসময়ে শাকিব খানের সিনেমায় শিশু অভিনেত্রী হিসেবে অভিনয় করেছিলেন পূজা চেরি। পরবর্তীতে ‘গলুই’ সিনেমায় শাকিব খানের বিপরীতে প্রথম বারের মত নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি। গুঞ্জন রয়েছে এই সিনেমা থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে