পূজাকে মেয়ের মত দেখুন, গুঞ্জন থেমে যাবে

| আপডেট :  ১৪ অক্টোবর ২০২২, ০৬:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ অক্টোবর ২০২২, ০৬:১১ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের গত কয়েকদিনের প্রধান সংবাদ শাকিব খান ও পূজা চেরির বিয়ে। দেশের একাধিক প্রথম সারির সংবাদমাধ্যম দাবি করেছে অভিনেত্রী বুবলীর সাথে বিচ্ছেদের পর পূজা চেরিকে বিয়ে করেছে শাকিব খান। এমনকি কোনো কোন গণমাধ্যম বিয়ের তারিখও জানিয়েছে।

তবে এই সবকিছুই অস্বীকার করেছেন শাকিব খান এবং পূজা চেরি। ইতোমধ্যে দুইজনই পৃথক পৃথক ফেসবুক স্টাটাসে বিয়ের বিষয়টি অস্বীকার করে যারা এই গুজব ছড়িয়েছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী দেন। সর্বশেষ গতকাল বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক নিজের ভেরিফাইড আইডিতে পোস্ট দিয়েছেন শাকিব খান।

আর শাকিব খানের এই পোস্টটিতে তার অনুসারীরা প্রায় ৫৬ হাজার মন্তব্য করেছেন, যার মধ্যে অন্তর মাসউদ লিখেছেন, ‘স্যার আপনি বলুন, চেরি আমার মেয়ের বয়সী। আমার মেয়ের মতো। বাবা-মেয়ের মতো একটি পবিত্র সম্পর্ক নিয়ে নোংরামি বন্ধ করার অনুরোধ রইলো। এটা বললেই সবাই গুজব ও মিথ্যে রটানো বন্ধ করে দিবে।’

এর আগে, ১২ অক্টোবর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এই বিষয়টি নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন পূজা চেরিও। স্টাটাসে পূজা দাবি করেন শাকিব খানের সাথে কাজের বাইরে তার কোনো সম্পর্ক নেই। যারা বিয়ের গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন তিনি।

প্রসঙ্গত, একসময়ে শাকিব খানের সিনেমায় শিশু অভিনেত্রী হিসেবে অভিনয় করেছিলেন পূজা চেরি। পরবর্তীতে ‘গলুই’ সিনেমায় শাকিব খানের বিপরীতে প্রথম বারের মত নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি। গুঞ্জন রয়েছে এই সিনেমা থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে।