সবাই সাবধান! শহরে নতুন বাপজান: বুবলী

| আপডেট :  ১৩ অক্টোবর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ অক্টোবর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ণ

ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে উন্মাদনার শেষ নেই ঢালিউড নন্দিত অভিনেত্রী শবনম বুবলীর। ছেলেকে প্রকাশ্যে আনার দিনই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বীরের নামে একটি ফ্যান পেজ খুলেছেন মা বুবলী। এছাড়া নিজের ফেসবুকেও নিয়মিত সন্তানের ছবি প্রকাশ করেন তিনি।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্তানের কয়েকটি ছবি প্রকাশ করেছেন বুবলী। সেখানে ক্যাপ, সানগ্লাসে বেশ হিপহপ ঢঙে ধরা দিয়েছে বীর। তাকে ‘নতুন বাপজান’ উল্লেখ করে ছবিগুলোর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘সবাই সাবধান! শহরে নতুন বাপজান।’

মুহূর্তেই বীরের ছবিগুলো লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের কেউ কেউ ‘ছোট খান’ বলেও সম্বোধন করেছেন শাকিব খান ও বুবলীর সন্তানকে।

২৭ সেপ্টেম্বর বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন নেট দুনিয়ায়। তারপরই শুরু হয় তোলপাড়। সন্তানের বাবা কে— সেই প্রশ্নে সরব হন সবাই। এরপর শুক্রবার প্রশ্নটির উত্তর দেন বুবলী। ফেসবুকে সন্তানের ছবি প্রকাশ করে তিনি জানান, বীরের পিতা শাকিব খান। শাকিবও স্বীকার করে নেন বিষয়টি।

প্রসঙ্গত, চলতি বছরের গেল ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি ফেসবুকে প্রথম প্রকাশ করেন বুবলী। জানান, এই সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান। পরে কিং খানও আরেকটি পোস্ট দিয়ে স্বীকার করে নেন যে, শেহজাদ খান বীর তার এবং বুবলীর সন্তান। যদিও শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে বলে গুঞ্জন।