বীরের তুলনায় সাত গুণ এগিয়ে জয়

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের দুঃসময়েও যেসকল জুটি চলচ্চিত্রকে বাঁচিয়ে রেখেছিলো তাদের মধ্যে সর্বাধিক জনপ্রিয় জুটি শাকিব-অপু জুটি এবং শাকিব-বুবলী জুটি। তবে বর্তমানে অভিনয় জীবনকে ছাপিয়ে ব্যক্তিজীবন নিয়েই অধিক আলোচনায় রয়েছেন এই তিন অভিনয়শিল্পী।

আলোচনার শুর হয় মূলত ২০১৭ সালের এপ্রিলে অপু বিশ্বাস সন্তানসহ গণমাধ্যমে হাজির হওয়ার পর। ওইসময়ে কান্নাবিজরিত কন্ঠে অপু বিশ্বাস জানিয়েছিলেন তার সন্তানের পিতা শাকিব খান। ২০০৮ সালে বিয়ে হয়েছে তাদের কিন্তু সন্তান জন্মের পর থেকে স্ত্রী এবং সন্তানের প্রতি দায়িত্বে অবহেলা করছেন শাকিব। এই ঘটনার প্রেক্ষিতে পরবর্তীতে সন্তানের স্বীকৃতি দেন শাকিব কিন্তু শাকিব-অপুর সম্পর্ক শেষ পর্যন্ত পৌঁছে বিচ্ছেদে।

এই ঘটনার ৫ বছর পর আবারও প্রায় সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। তবে এবার দৃশ্যপটে বুবলী। অপুর মত গণমাধ্যমে হাজির না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দেন প্রায় আড়াই বছর আগে তিনি এবং শাকিব খান পুত্রসন্তানের পিতামাতা হয়েছেন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

আর এরপর থেকেই সাধারণ মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন শাকিব খানের দুই ছেলে জয় এবং বীর। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এখন পর্যন্ত এগিয়ে আছেন অপু বিশ্বাসের পুত্র জয়ই। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জয়ের ফলোয়ার্স সংখ্যা বুবলী পুত্র বীরের প্রায় ৭ গুণ। এই দুই সেলেব কিডের মধ্যে জয়ের ফেসবুক ফলোয়ার্স সংখ্যা প্রায় ৮ লক্ষ ২০ হাজার, অপরদিকে বীরের ফলোয়ার্স সংখ্যা ১ লক্ষ ২০ হাজার।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। অপরদিকে ২০২০ সালের ২১ মার্চ আমেরিকার একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন শাকিব খান এবং শবনম বুবলীর পুত্র শেহজাদ খান বীর।