আবারও বধূ বেশে বুবলী, নতুন গুঞ্জন চলচ্চিত্র অঙ্গনে

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ০৭:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ০৭:০৪ অপরাহ্ণ

বিগত কয়েকদিন যাবৎ চলচ্চিত্র অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী শবনম বুবলী। কখনও সন্তানের ছবি প্রকাশ করে, কখনও বিয়ের তারিখ প্রকাশ করে আবার কখনও বা বিচ্ছেদের গুঞ্জনে সংবাদের শিরোনাম হচ্ছেন এই অভিনেত্রী।

তবে এসব গুঞ্জনের মধ্যেই এই অভিনেত্রী আবার আলোচনায় এসেছেন নববধূর সাজ নিয়ে। সম্প্রতি নববধূর সাজে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার দিয়েছেন এই অভিনেত্রী। তবে ভিডিওটি বুবলীর নিজের বিয়ের নয়। মূলত ফ্যাশন ডিরেক্টর কাজী নাজমুল হোসেনের ডিরেক্টশনে ভিডিওটি করা হয়েছে।

এদিকে, চলচ্চিত্র অঙ্গনে নতুন গুঞ্জন ছড়িয়েছে পূজা চেরিকে গোপনে বিয়ে করেছেন শাকিব খান। গত ২২ সেপ্টেম্বর পারবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তার। এমনকি বিয়ের পর পূজা ধর্মান্তরিতও হয়েছেন। ইতোমধ্যে শাকিব খান এবং একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন, যদিও বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন পূজা চেরি।

তবে সিনেমা সংশ্লিষ্টদের ধারণা পূজাও হয়ত অপু-বুবলীর পথেই হাঁটছেন। অপু বিশ্বাস এবং বুবলী উভয়েই শাকিব খানের সাথে বিয়ের পরও দীর্ঘদিন বিয়ের বিষয়টি অস্বীকার করেন এবং পরবর্তীতে সন্তান জন্মদানের পর বিষয়টি সামনে আনেন।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর নিজের ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে ‘আমি এবং আমার জীবন, ফিরে দেখা আমেরিকা’ শিরোনামে নিজের বেবিবাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপরই বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর নিজের সন্তানের নাম ও পরিচয় প্রকাশ করেন এই অভিনেত্রী।