বুবলীর চেয়ে দ্বিগুণ এগিয়ে অপু বিশ্বাস

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ০৪:৫৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ০৪:৫৬ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত দুই অভিনেত্রী অপু আরেকটা এবং শবনম বুবলী। দুজনের ক্যারিয়ারের সূচনা আলাদা সময়ে হলেও ব্যক্তিজীবনের কিছু ঘটনা এই দুই নায়িকাকে বিভিন্ন সময়ে মুখোমুখি অবস্থানে দাঁড় করিয়েছে৷ এমনকি অনেকসময় পরষ্পরকে নিয়ে মিডিয়ায় সরাসরি বিরূপ মন্তব্যও করেছেন এই দুই অভিনেত্রী।

সর্বশেষ শাকিব খানের সাথে বুবলীর বিয়ের সংবাদ প্রকাশ্যে আসার পর শাকিব খান-বুবলীর পাশাপাশি আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন অপু বিশ্বাসও। মূলত শাকিব খান বুবলীর সাথে বিয়ে ও সন্তানের বিষয়টি গোপান করার পূর্বে অপু বিশ্বাসের ক্ষেত্রেও একইরকম ঘটনা ঘটানোয় বর্তমানে এই অভিনেত্রীও আলোচিত হচ্ছেন।

২০১৭ তে অপু বিশ্বাস যখন শাকিবের সাথে তার বিয়ের প্রকাশসহ গণমাধ্যমে সন্তান আব্রাম খান জয়কে নিয়ে উপস্থিত হন তখন অপুর অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছিলেন বুবলী। এমনকি বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডিতে পোস্টও দিয়েছিলেন বুবলীকে। এর জেরে পরবর্তীতে অপু বিশ্বাসও বুবলীকে নিয়ে বিভিন্ন বিরূপ মন্তব্য করেছিলেন। এরপর তাদের সম্পর্ক আর স্বাভাবিক হয়নি।

তবে অপু-বুবলীর মাঝে ব্যক্তিগত দ্বন্দ্ব থাকলেও দর্শকদের নিকট জনপ্রিয়তায় প্রায় দ্বিগুণ এগিয়ে রয়েছেন অপু বিশ্বাস। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই দুই নায়িকার ভেরিফাইড ফেসবুক পেজে গিয়ে দেখা যায় অপু বিশ্বাসের ফলোয়ার্স সংখ্যা প্রায় ৮.৯ মিলিয়ন, অপরদিকে বুবলীর ফলোয়ার্স সংখ্যা ৪.৪ মিলিয়ন যা অপু বিশ্বাসের তুলনায় অর্ধেকেরও কম।

প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রে ২০০৬ সালে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন অপু বিশ্বাস, অপরদিকে বুবলী চলচ্চিত্রে যাত্রা শুরু করেন ২০১৬ সালে। জনপ্রিয় এই দুই অভিনেত্রীরই চলচ্চিত্রে অভিষেক ঘটে শাকিব খানের বিপরীতে।