পূজা চেরীর কান্না দেখে নতুন শঙ্কায় মা

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ০৪:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ০৪:০৭ অপরাহ্ণ

‘দয়া করে আমার মেয়েটাকে বাঁ’চতে দিন। মানুষজন যেভাবে ওকে নিয়ে সংবাদ প্রকাশ করছে, তাতে করে ওর মানসিক অবস্থা খুব খা’রাপ।’ এমন করুণভাবে সবার কাছে অনুরোধ করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরির মা ঝর্ণা রায়।

সম্প্রতি শাকিব খান আমেরিকা থেকে আসার পর থেকেই পূজা-শাকিবকে ঘিরে চলছে সময়ের আলোচনা ও সমালোচনা। নেটিজেনরা তাদেরকে ঘিরে নানা রকম মন্তব্য করছে। উঠছে বিভিন্ন বিষয়ে গুঞ্জন।

এবিষয়ে দেশের এক জাতীয় গণমাধ্যমে দেওয়া বক্তব্যে পূজা চেরির মা এর ভাষ্য, ‘দয়া করে আমার মেয়েটাকে বাঁচতে দিন। আমার মেয়েটা ছোট, সারাক্ষণ শুধু কান্না করছে। এসব কারণে পরিবারের অন্যরাও ভালো নেই।’

পূজা চেরির মা আরও জানান, ‘পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। ওকে এখন একা রাখতেও আমাদের ভয় লাগে। কখন কি করে বসে! দয়া করে আমার মেয়েটাকে নিয়ে এসব বাজে কথা লিখবেন না। মা হয়ে আমি সবাইকে অনুরোধ করছি।’

এদিকে, নেটিজেনরা মনে করছেন শাকিবের সাথে পূজা চেরির বিয়ে হবে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার পর তাদের দু’জনাকে নিয়ে গুঞ্জন আরও আলোচিত হয়ে উঠেছে। যদিও পূজা চেরি জানিয়েছন তার ভিসা পাওয়াতে শাকিব খানের কোন হাত নেই।

এর আগে, গুঞ্জন নিয়ে পূজা তার ফেসবুকে লিখেছিলেন, কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই- যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল।

ক্ষোভ প্রকাশ করে পূজা লিখেছেন, যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন। কোনো সত্য মিথ্যা যাচাই-বাছাই ছাড়া এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি- দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবো। কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।