বি’বস্ত্র নারীর সাথে আ.লীগ নেতার ২০ মিনিটের ভিডিও এখন এলাকার মোবাইলে মোবাইলে

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ণ

একটি কক্ষে এক নারীর সঙ্গে কিছুক্ষণ কথোপকথন করছেন গাজীপুরের কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আবদুর রহমান। একপর্যায়ে ওই নারীকে বি’বস্ত্র করে অ’নৈতিক কর্মকাণ্ড করার দৃশ্য ফুটে ওঠে। এমন দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ২০ মিনিটের ওই ভিডিওর পুরোটাই অ’শ্লীল কথোপকথন আর অ’নৈতিক কর্মকাণ্ডে ভরপুর।

এ ঘটনায় কোনাবাড়ী এলাকার মানুষের মধ্যে আলোচনা- সমালোচনার ঝড় বইছে। মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা বি’ষয়টি ত’দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলছেন। আবদুর রহমানের এহেন কর্মকাণ্ডে বিব্রত ও অস্বস্তি প্রকাশ করেছেন আওয়ামী লীগের স্থানীয় অনেক নেতাকর্মী।

ভাইরাল হওয়া ভিডিওর বি’ষয়ে কোনাবাড়ী থানা আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী বলেন, ‘এমন অ’নৈতিক কাজ কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তারা এও জানাচ্ছেন, ব্যক্তি আবদুর রহমানের অ’নৈতিক কর্মকাণ্ডের দায় আওয়ামী লীগ নেবে না।

গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, ‘অ’শ্লীল এই ভিডিও কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ালো আর কী উদ্দেশ্যে ছড়ালো, তা আগে খতিয়ে দেখা হবে। ভিডিওর বি’ষয়টি সত্য হলে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

তবে এ বি’ষয়ে অ’ভিযুক্ত কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আবদুর রহমান গাইছেন অন্য গীত। তার দাবি, ‘আওয়ামী লীগের থানা সম্মেলনকে কেন্দ্র করে একটি মহল আমার ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ন ও হেয় করার জন্য জঘন্য অ’পপ্রচার চালাচ্ছে।’