শাকিব-বুবলীর সাথে অভিনয় করতে আপত্তি নেই অপু বিশ্বাসের

| আপডেট :  ১১ অক্টোবর ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ অক্টোবর ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। নানা কারণে আলোচনা ও সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই নায়িকাকে। সম্প্রতি দুর্গাপূজা উদযাপনের জন্য কলকাতায় গিয়েছিলেন। এখনও কলকাতায় অবস্থান করছেন।

সোমবার কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দেন। সেখানে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন। এছাড়া সম্প্রতি অপুর সাদা শাড়ি, মাথায় ও গালে সিঁদুর লাগানো ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। এ নিয়ে তার ভক্ত ও সমালোচকদের মনে নানা প্রশ্ন।

শাকিব খানের সঙ্গে অভিনয় করার সুযোগ এলে আপনি করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, আমি একজন অভিনেত্রী। আমার কাজই অভিনয় করা। তাই গল্প বা চরিত্র পছন্দ হলে সেখানে না করার কোনো প্রশ্নই ওঠে না।’ আগামী ভবিষ্যতে কলকাতায় শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

এসময় শাকিব, বুবলি, অপুকে নিয়ে কোনো ছবি হলে তাতে অভিনয় করতে চান কিনা? উত্তরে অপু জানান, পরিচালক বা প্রযোজকরা কি আদৌ তা চান? তারা যদি মনে করেন যে চলচ্চিত্রের স্বার্থে এটি দরকার, আমাদের একসঙ্গে নিয়ে ছবি করলে ভালো হবে, সে ক্ষেত্রে তারাই ডিসিশন মেকার।

জানা গেছে, বুধবার বিকেলে তিনি ঢাকায় ফিরবেন। এদিকে পূর্ণ প্রস্তুত অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা সরকারী অনুদানে নির্মিতব্য ‘লাল শাড়ি’র পুরো টিম। তানভীর আহমেদ সিডনির কাহিনীতে সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। এতে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, অপু বিশ্বাস, সাইমন সাদিক, দোয়েলসহ অনেকে।