শাকিব খানের সাথে বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা

| আপডেট :  ১১ অক্টোবর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ অক্টোবর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র জগতের বর্তমান পোস্টার বয় বলা হয় শাকিব খানকে। অন্যান্য দেশের অভিনয়শিল্পীদের মত শাকিবের ব্যক্তিগত জীবনের সম্পর্ক নিয়েও চলচ্চিত্র অঙ্গনে বিভিন্ন ধরনের গুঞ্জন ছিল, যার মধ্যে সর্বাধিক গুঞ্জন ছিলল অপু বিশ্বাস এবং বুবলীকে নিয়ে। এই দুই অভিনেত্রীর ক্ষেত্রেই গুঞ্জন সত্যি প্রমাণিত হওয়ায় পর চলচ্চিত্র অঙ্গনে এবার গুঞ্জন শুরু হয়েছে শাকিব খান এবং পূজা চেরিকে নিয়ে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্র দাবি করছে ‘গলুই’ সিনেমায় অভিনয়ের পর থেকেই ঘনিষ্ঠতা বেড়েছে তাদের এবং শাকিব-বুবলীর দ্বন্দ্বের কারণও পূজা চেরির সাথে এই ঘনিষ্ঠতা। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্ট একটি সূত্র দাবি করছে শাকিব খান দেশে ফেরার পরপরই গোপনে বিয়েও করেছেন তারা।

আর এসব আলোচনার মধ্যেই এবার বিষয়টি বিয়ে নিয়ে মুখ খুলেছেন পূজা চেরী। মঙ্গলবার (১১ অক্টোবর) এ বিষয়ে গণমাধ্যমকে পূজা বলেন, শাকিব খানকে বিয়ে করেছি তারা আগে প্রমাণ দিক। প্রমাণ ছাড়া কেন এসব কথা বলছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কথা আসছে।

এসময় পূজা আরও বলেন, ‘বিষয়টি নিয়ে আমি খুবই বিরক্ত। আমি কাজের মধ্যে ডুবে থাকতে চাই। এখন শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া কিছুই চিন্তা করছি না। আর এমন কিছু হয়ে থাকলে আমি সময় হলেই সব বলবো।’

এর আগে, শাকিব খানের সাথে প্রেম প্রসঙ্গে পূজা বলেন, ‘এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, প্রেম তাঁর সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।’