বিয়ের পর আমেরিকায় হানিমুন নিয়ে মুখ খুললেন বুবলী

| আপডেট :  ১১ অক্টোবর ২০২২, ০১:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ অক্টোবর ২০২২, ০১:৫৪ অপরাহ্ণ

টালিগঞ্জে শাকিব-বুবলীকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। ২৭ সেপ্টেম্বর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বেবিবাম্পের ছবি প্রকাশের পর থেকেই একের পর এক সংবাদের শিরোনাম হচ্ছেন এই দম্পতি।

সর্বশেষ বিচ্ছেদের গুঞ্জনকে কেন্দ্র করে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন শাকিব-বুবলী। এই দুই অভিনয়শিল্পীর ঘনিষ্ঠজনদের বরাতে দেশের প্রায় সকল প্রথম সারির গণমাধ্যমে প্রকাশ হয় আরও প্রায় আটমাস আগেই বিচ্ছেদ হয়েচে তাদের।

তবে নিজেদের বিচ্ছেদের এই খবরকে গুজব হিসেবে উড়িয়ে দিয়ে হানিমুন প্রসঙ্গে মুখ খুলেছেন শবনম বুবলী। জানিয়েছেন বিয়ের পরে আমেরিকাতেই হানিমুন সম্পন্ন করেছিলেন তারা। এ বিষয়ে বুবলী বলেন, ‘বিয়ের পরপরই আমরা শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়ি। একারণে আমরা গত বছর আমরিকাতেই ঘোরাঘুরি করি। তাই আমাদের হানিমুনটা আমেরিকাতেই হয়েছে বলা যায়।’

এর আগে বিচ্ছেদ প্রসঙ্গে বুবলী বলেন, ‘বিচ্ছেদের সংবাদটি গুজব। আটমাস আগে বিচ্ছেদ হলে সবকিছুতো আটমাস আগেই প্রকাশ করতাম। মূলত আমাদের বিয়ে এবং সন্তানের খবরটি প্রকাশের পর একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে এসব গুজব ছড়াচ্ছে।’

প্রসঙ্গত, শাকিব খান এবং শবনম বুবলীর সম্পর্ক নিয়ে দীর্ঘদিনের গুঞ্জন থাকলেও তারা সবসময়ই বিষয়টি অস্বীকার করেছিলেন। তবে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে বাস্তব জীবনেও সম্পর্কের বিষয়টি স্বীকার করে নেন পর্দার সফল এই জুটি এবং ঘোষণা দেন প্রায় আড়াই বছর আগেই পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন তারা।