নায়িকা নয় একজন মা হিসেবে যে কথা বলতে চান বুবলী!

| আপডেট :  ১১ অক্টোবর ২০২২, ১২:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ অক্টোবর ২০২২, ১২:১৮ অপরাহ্ণ

শাকিবের গোপন বিয়ে কাণ্ডে এবারে প্রকাশ পেল যে শাকিব বুবলীর ডিভোর্স গত ৮ মাস আগেই হয়েছিল। গণমাধ্যমের সামনে একের পর এক মিথ্যাচার করলেও অবশেষে সত্যটা ঠিকই বেরিয়ে আসে। বরং তাতে বিভ্রান্ত হয় দর্শকেরা।

বুবলী জানান, ‘খুব শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানাবেন তিনি। একই সাথে তিনি জানান, একজন চিত্রতারকা নন। বরং একজন মা হয়ে তিনি কিছু কথা বলতে চান।’ তবে বুবলীর এই কথাগুলো ঠিক কোনদিকে গড়াবে তা বোঝা মুশকিল।

কারণ কৌতুহলী মিডিয়া গত কয়েকদিন ধরেই এর আপডেট খুঁজছে। তাই যেকোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন। শাকিব খান ও বুবলির ঘনিষ্ঠ একাধিক সূত্রও বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।