আট মাস আগেই তা’লাক হয়েছে শাকিব-বুবলীর!

| আপডেট :  ১০ অক্টোবর ২০২২, ১১:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২২, ১১:০৬ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের সর্বাধিক আলোচিত বিষয় শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তান। চলতি মাসের প্রথম সপ্তাহে প্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের সন্তানের ছবি প্রকাশ করেন এই দম্পতি। পরবর্তীতে নিজের ভেরিফাইড ফেসবুকে বিয়ের তারিখও প্রকাশ করেন বুবলী।

তবে শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের সংবাদ সামনে আসার পরই টালিপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে এখন আর একসাথে থাকছেন না এই দম্পতি। এমনকি পুরোপুরি বিচ্ছেদও হয়ে গেছে তাদের। পরবর্তীতে এই গুঞ্জনের বিপরীতে এক সাক্ষাৎকারে শাকিব বলেছিলেন, ‘কেউই বিচ্ছেদের জন্য বিয়ে করে না। আমিও এখন শুধুমাত্র সুখের একটা সংসার চাই।’ শাকিবের এই বক্তব্যে অনেকেই ধরে নিয়েছিলেন শাকিব-বুবলীর সম্পর্কের টানপোড়ন শেষ হচ্ছে।

কিন্তু শাকিব-বুবলীর ঘনিষ্ঠ একটি মহল জানিয়েছে শেষপর্যন্ত বিচ্ছেদের গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। এমনকি এ বিষয়ে আজই অফিসিয়াল ঘোষণা দিতে পারেন এই দম্পতি। শাকিব-বুবলীর ঘনিষ্ঠ এই সূত্রটি জানায় ২০২১ সাল থেকেই তাদের সম্পর্কের টানপোড়ন শুরু হয়। মাঝে বুবলী আমেরিকা যাওয়ার পর তাদের মাঝের দূরত্ব কিছুটা কমলেও দেশে ফেরার পর দূরত্ব আবারও বৃদ্ধি পায়, যা গড়ায় বিচ্ছেদ পর্যন্ত।

এদিকে, শোবিজ অঙ্গনে গুঞ্জন চলছে শাকিব-পূজার প্রেম নিয়েও। দুই তারকার একাধিক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন ‘গলুই’ সিনেমা থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। পরবর্তীতে আমেরিকা গিয়েও পূজার সাথে যোগাযোগ রক্ষা করেন শাকিব। এর জেরে পূজাও একাধিকবার আমেরিকা যেতে চেষ্টা করেন কিন্তু ভিসা জটিলতায় যেতে পারেননি।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন বুবলী। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী উভয়েই নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে নিজেদের পুত্র সন্তানের ছবি শেয়ার দিয়ে ঘোষণা দেন প্রায় আড়াই বছর আগেই সন্তানের পিতা-মাতা হয়েছেন তারা।