পূজা নয় অপুর কারণেই বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর

| আপডেট :  ১০ অক্টোবর ২০২২, ০৭:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২২, ০৭:৩২ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে শাকিব খান এবং সম্পর্কের লুকোচুরি এখন অনেকটাই সমর্থক হয়ে দাঁড়িয়েছে। ঢাকাই সিনেমার এই সুপারস্টার পরপর দুইবারই নিজের বিয়ে এবং সন্তান নিয়ে লুকোচুরি করেছেন। বিশেষত অপু বিশ্বাসের পর সর্বশেষ অভিনেত্রী বুবলীর ক্ষেত্রেও বিতর্কিতভাবে বিয়ে এবং সন্তানের সংবাদ প্রকাশ করায় সর্বমহলেই সমালোচিত হচ্ছেন এই অভিনেতা।

এমনকি এই অভিনেতা এবং বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে ইতোমধ্যে তাদের বিচ্ছেদও সম্পন্ন হয়েছে। গুঞ্জন রয়েছে পূজা চেরিকে কেন্দ্র করেই বুবলীর সাথে শাকিব খানের বিচ্ছেদ হয়েছে। তবে বুবলীর ঘনিষ্ঠ অপর এক সূত্র দাবি করেছে অপু বিশ্বাসের সাথে শাকিবের পুনরায় যোগাযোগও তাদের বিচ্ছেদের বড় কারণ ছিলো।

সূত্রটির মতে, শাকিব খানের প্রথম সন্তান আব্রাম খান জয়ের সূত্রে প্রায়শই অপু বিশ্বাসের সাথে যোগাযোগ হতো শাকিবের। এমনকি আব্রামের প্রতিটি জন্মদিনেও থাকতো পারিবারিক আয়োজন, বিভিন্ন উৎসবেও আব্রামকে সময় দিতেন শাকিব। এসবের জেরেই তাদের মনোমালিন্যের শুরু হয় এবং বীরের জন্মগ্রহণের পর এই মনোমালিন্য দ্বন্দ্বে রূপ নেয়।

এমনকি, বুবলীর সন্তানোর বিষয়টিও প্রকাশ করেছেন অপুর প্রতি ক্ষোভ থেকে। মূলত, বীরের জন্মগ্রহণের পরও আব্রামের প্রতিই বেশি দায়িত্বশীল ছিলোন শাকিব। আব্রামের জন্মদিনে শাকিব খান প্রকাশ্যে সন্তানকে শুভেচ্ছা জানালেও বীরের ক্ষেত্রে তেমন কিছুই করেননি। এমনকি জন্মদিন উদযাপনের আয়োজনেও ছিলো বৈষম্য। এর জেরে আব্রামের সর্বশেষ জন্মদিনে নিজের ফেসবুক পেজে শাকিব খান শুভেচ্ছা জানানোর পরপরই নিজের ভেরিফাইড পেজে বেবিবাম্পের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার দেন বুবলী। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী উভয়েই নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে নিজেদের পুত্র সন্তানের ছবি শেয়ার দিয়ে ঘোষণা দেন প্রায় আড়াই বছর আগেই সন্তানের পিতা-মাতা হয়েছেন তারা