শাকিবকে ফিরে পেতে নতুন কৌশলে অপু-বুবলী!

| আপডেট :  ১০ অক্টোবর ২০২২, ০৬:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২২, ০৬:২৩ অপরাহ্ণ

ঢালিউড কিং শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর এখন টক অব দ্য টাউন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে এই জুটি। তারা তাদের সন্তানদের ছবি শেয়ার করেছেন এবং তাদের বিয়ের কথা জানিয়েছেন। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা। এদিকে নিজের বিয়ে, সন্তান নিয়ে বিস্তারিত ঘটনার কথা জানানোর কথা বলেও এসব ব্যাপারে কোনো কথা বলতে চাচ্ছেন না বুবলী।

বুবলীর সাথে শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী অপু বিশ্বাসও। যদি ঘটনার সূত্রপাত অপুকে ঘিরেই। শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষ্যে বহুদিন পর এক ছাদের তলায় মুখোমুখি হন শাকিব খান ও অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজ থেকে শাকিবের ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

এরপরেই বুবলী হঠাৎ করে শাকিবের সাথে বিয়ের ঘটনা সামনে আনেন এবং সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত পরে বলবেন বলে জানান। এরপর অনেক সময় পার হলেও এ ব্যাপারে কোনো কথা বলছেন না বুবলী। অন্যদিকে শাকিবকে নিয়ে অপু ফেসবুকে পোস্ট করেন ‘শাকিব ভালো মানুষ’। যদিও অপুর সাথে শাকিবের বিয়ের কথা যখন সামনে এসেছিলো তখন অপুর উপর ক্ষোভ ঝেড়েছিলেন বুবলী।

তবে বুবলীর সাথে বিয়ের কথা জানার পর কোনো ধরণের মন্তব্য করতে রাজি হয়নি অপু। এমন অবস্থায় অনেকে মনে করছেন শাকিব কে কাছে পেতে সংবাদমাধ্যমে বিরুপ মন্তব্য নয়, বরং কৌশলে এগোচ্ছেন এই দুই অভিনেত্রী। আবারও অনেকের মত বর্তমানে শাকিবের সাথে সিনেমায় জুটি বাধলেও বুবলীর সম্পর্ক ভালো যাচ্ছে না। গুঞ্জন উঠেছে তাদের তালাক হয়ে গেছে। যদিও এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য এখনো জানা যায়নি।

সম্প্রতি বুবলী জানান, আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই ভিড় করছে, তাতে নিজের কাছেই কেমন যেন লাগে। আমার যা বলার আমি কিন্তু আমার ফেসবুকে জানিয়েছি। এখন এসব বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন। তিনি বলেন, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত। আপাতত, কাজেই মন দিতে চাই। যা বলার তা তো আপনারা জেনেছেনই, আর কী বলবো!

এছাড়াও এই অভিনেত্রী বলেন, ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না। আপনারা সবসময় আমাকে সাপোর্ট দিয়েছেন। আশা করি, আপনাদের কাছ থেকে আরও সাপোর্ট পাবো। আর আমি যা বলার আমি বলে দিয়েছি। মিডিয়ার বুবলীর এমন বক্তব্য ও অপুর একদম চুপ থাকা সব মিলিয়ে রহস্যের জট আরও গভীর হচ্ছে।