আল্লাহ বাঁচাইছে, মাহির ফেসবুকে হঠাৎই বিচ্ছেদের বার্তা

| আপডেট :  ১০ অক্টোবর ২০২২, ০১:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২২, ০১:২৩ অপরাহ্ণ

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন তিনি। মাঝে মাঝে চলচ্চিত্রের আয়োজনেও তার উপস্থিতি নজর কাড়ে। বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই নায়িকা।

‘আমরা আর একসাথে নাই’- রবিবার রাত ৯টার দিকে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির ফেসবুক পেজ থেকে হঠাৎই ভেসে ওঠে এমনই বিচ্ছেদের বার্তা। যা দেখে চিন্তায় পড়ে যান নায়িকার অনুরাগীরা। পোস্টটি দেখে অনেকেই মন্তব্যের ঘরে দুঃখপ্রকাশ করেন।

তবে এই পোস্টটি দেওয়ার ঘণ্টাখানেক পরই জানা যায় আসল ঘটনা। রাত ১০টার দিকে অন্য একটি পোস্ট করে মাহি লেখেন, ‘কিছুক্ষণ আগে আমি ছাড়াও আমার প্রোফাইল কে যেন লগইন করেছিল। জানি না কাকে কাকে টেক্সটও পাঠিয়েছে। কী ভয়ানক!’

মাহির এই পোস্টের নিচে অনেকে তাকে দ্রুত তার ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করার পরামর্শ দেন। তার উত্তরও দেন মাহি। ভক্তদের পরামর্শমূলক মন্তব্যের জবাবে মাহি লেখেন, ‘অলরেডি পাসওয়ার্ড চেঞ্জ করেছি। আল্লাহ বাঁচাইছে!’

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। গত বছরের ২৩ মে নায়িকা সোশ্যাল মিডিয়ায় জানান, অপুর সঙ্গে আর একসঙ্গে থাকছেন না। তারা বিবাহ বিচ্ছেদ করেছেন।

এরপর গত বছরেরই ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এদিন রাত ১২টা ০৫ মিনিটে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ের পর থেকে গাজীপুরে শ্বশুরবাড়িতেই থাকছেন মাহি।

রাকিবের সঙ্গে বিয়ের এক বছরের মাথায় গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন এই নায়িকা। জানান, তিনি মা হতে চলেছেন। বর্তমানে নায়িকার প্রেগন্যান্সির তিন মাস চলছে। তাই এখন জানা সম্ভব নয় যে, ছেলে নাকি মেয়ে সন্তানের মা হবেন মাহি।