অপু বিশ্বাসকে নিয়ে নতুন গুঞ্জন

| আপডেট :  ৯ অক্টোবর ২০২২, ১২:৪৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ অক্টোবর ২০২২, ১২:৪৯ অপরাহ্ণ

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী ও ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস পূজা পালন করতে এখন প্রতিবেশী দেশ ভারতে আছেন৷ ভারতের কলকাতার দুর্গাপুজো মণ্ডপে সিঁদুর খেললেন অপু বিশ্বাস।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অপু বিশ্বাস জানান, ‘এটা আমার কাছে মনে হয় আমার পাশের দেশ, আমার বন্ধু দেশ তাই আলাদা করে মনে হয় না অন্য কোথাও এসেছি। আর সিঁদুর খেলা আসলেই একটা অন্যরকম অনুভূতি।

তিনি আরও জানান, ছোটবেলায় দেখেছি মায়েরা সিঁদুর খেলতো সিঁদুর নিচে পড়ে গেলে আমরা তুলে মুখে মাখতাম, আমাদের কেউ দিত না। আজকে নিজেই সিঁদুর খেলছি, খুব ভালো লাগছে।

কলকাতায় এবারই অপু বিশ্বাসের প্রথম সিঁদুর খেলা। তিনি বলেন, ‘বাংলাদেশে আমার সেভাবে কখনো সিঁদুর খেলা হয়নি। এই প্রথমবার আমি নিজে সিঁদুর খেললাম। আগে মায়েরা খেলেছিল তখন মায়ের সাথে যোগ দিয়েছিলাম।’

সম্প্রতি কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেললেন। আর সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর।

উল্লেখ্য, গত ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে গোপন কথা ফাঁস করে দেন অপু।