আমেরিকার ভিসা পেতে শাকিব খানের কোনো হাত নেই: পূজা চেরি

| আপডেট :  ৮ অক্টোবর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ অক্টোবর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার চেষ্টার পর চিত্রনায়িকা পূজা চেরি ভিসা হাতে পেয়েছেন। গেল ২ অক্টোবর দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজেই এ তথ্য জানিয়েছেন পূজা চেরি। তবে, ভিসা হাতে পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার পর পূজা-শাকিবকে ঘিরে নতুন করে গুঞ্জন শুরু হয়।

এছাড়া জানা গেকছে পূজাকে এই ভিসা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করেছেন শাকিব খান। গুঞ্জন রয়েছে, বুবলীর সঙ্গে দূরত্ব বাড়ার পর শাকিব খানের সঙ্গে পূজা চেরির ঘনিষ্ঠতা বাড়ে। ভিসার বিষয়ে পূজা চেরি নিজেই স্পষ্ট করে জানালেন, তার আমেরিকার ভিসা প্রাপ্তিতে শাকিবের কোনো হাত নেই। শিল্পী হিসেবেই এই ভিসা পেয়েছেন পূজা।

গণমাধ্যমকে পূজা বলেন, ‘যেহেতু আমি একজন আর্টিস্ট তাই আবেদনের প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পেতেই পারি। আমি সেখানে কাজে যেতে পারি কিংবা ট্যুরেও যেতে পারি। এ ব্যাপারে তার (শাকিব) কোনো হাত নেই। কোনো বিতর্কিত বিষয় নিয়ে কথা বলতে চাই না। যারা আমাকে অপছন্দ করেন তারা আমাকে স্কিপ করতে পারেন।’

খোঁজ নিয়ে জানা যায়, এ মাসে পূজা যাচ্ছেন না। নভেম্বরে একমাসের যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা আছে পূজা চেরীর। যুক্তরাষ্ট্র প্রবাসী প্রযোজক মিজানুর রহমান মিজান যুক্তরাষ্ট্রে নিয়ে যাচ্ছেন পূজাকে।