প্রমাণ বের করুন তারপর বলুন: পূজা চেরি

| আপডেট :  ৭ অক্টোবর ২০২২, ০২:৪৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ অক্টোবর ২০২২, ০২:৪৯ অপরাহ্ণ

অবশেষে মুখ খুলেছেন অভিনেত্রী পূজা চেরি। শাকিব খান ও বুবলির ইস্যুতে সম্প্রতি নাম জড়িয়েছিল তারও। তবে এ সম্পর্কে পূজার কোনো মন্তব্য না আসায় ভক্ত মহলে ছড়িয়ে পড়ে নানা কথা। অবশেষে শাকিব খান ইস্যুতে দেশের বেসরকারি এক টেলিভিশন চ্যানেলের কাছে মুখ খুলেছেন পূজা।

সাক্ষাৎকারের সময় পূজা চেরি বলেন, আপনারা তো কখনো আমাকে দেখেননি। আগে দেখুন, তারপর বলুন কোনটা ভালো বা কোনটা খারাপ। না দেখে বলাটা উচিত না। আমার ব্যক্তিগত জীবনে আমি অনেক কিছুই করতে পারি। সেটা আমি অবশ্যই পেশাগত জায়গায় বলবো না। কিন্তু এখন সবাইকে বলতে চাই, সত্যিটা জানার চেষ্টা করুন। প্রমাণ বের করার চেষ্টা করুন, তারপর বলুন।

ওই সাক্ষাৎকারে পূজা আরো বলেন, আমি ভেবেছিলাম যেহেতু এটা মিথ্যা একটা নিউজ, ১-২ ঘণ্টা পরই মানুষ বুঝে যাবে যে এটা একটা ফেক। এ জন্য এ নিয়ে আমি কিছু বলিনি, চুপ ছিলাম। এখন দেখছি চুপ থাকার কারণে বিষয়টা আরও বেশি নোংরা হয়ে যাচ্ছে।

এসময় আক্ষেপ জানিয়ে পূজা চেরি বলেন, বুবলি আপুর সাথে আমার দুইদিন দেখা হয়েছে, হাই হ্যালো হয়েছে। মনে হয়েছে যে উনি অনেক ভালো, অনেক পজেটিভ। আর অপু দিদির সাথে খুব ভালো সম্পর্ক। আমার কাছে মনে হয়েছে তারা দুজনই ভালো। তাদের সাথে আমাকে জড়িয়ে বাজে কোনো মন্তব্য করার কোনো কারণ আমি দেখছি না।

শাকিব খানের প্রসঙ্গে পূজা চেরি বলেন, তিনি একজন খুব ভালো অভিনেতা, তিনি তো সুপারস্টার। সবকিছু মিলিয়ে তিনি একটা ফুল প্যাকেজ। তিনি ইন্ডাস্ট্রির নায়ক, আমিও একজন নায়িকা। সব মিলিয়ে যদি ভালো মনে হয় আর দর্শকরাও যদি চায়, তাহলে অবশ্যই তার সাথে আমি কাজ করবো।