বু’ব’লীর ছেলে ‘বীর’ পুরাই শা’কিব খানের কপি

| আপডেট :  ৫ অক্টোবর ২০২২, ১১:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ অক্টোবর ২০২২, ১১:০৭ অপরাহ্ণ

ঢালিউড চিত্রনায়ক শা’কিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বু’বলীকে নিয়ে গুঞ্জন অনেক ডালপালা মেললেও অবশেষে বি’ষয়টি সামনে এসেছে। এই তারকা জুটির পুত্র স’ন্তানের বয়স আড়াই বছর। বি’ষয়টি বু’বলীর পর এবার শা’কিব খান নিজেও স্বীকার করে ছিলেন।

শা’কিব খান তার ফেরিফাইড ফেসবুকে স’ন্তান বীরকে নিয়ে লিখে ছিলেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের স’ন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আ’ল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বু’বলীর স’ন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার স’ন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের স’ন্তানের জন্য দোয়া কামনা করছি।

জানা গেছে, বু’বলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র স’ন্তানের জন্ম দেন। স’ন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

স’ন্তান জন্মের আগে বু’বলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি বলছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বু’বলী। ৯ মাসের আড়াল ভে’ঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বু’বলী ‘বীর’ ও ‘ক্যা’সিনো’ সিনেমার শুটিং করেন।

শা’কিব খানের সঙ্গে বু’বলীর প্রেমের সম্পর্কের বি’ষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বি’ষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি।

এরই মধ্যে ২৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) বু’বলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই র’হস্য ডানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বু’বলী সত্যিই মা হয়েছেন?

দুদিন ধরে দফায় দফায় কথা হচ্ছিল শবনম বু’বলী ও শাকিব খানের সঙ্গে। স’ন্তানের বি’ষয়ে স্পষ্ট কিছু না বললেও তারা দুজনে বি’ষয়টি তাদের সময় মতো সবার সামনে আনবেন বলে জানান।

এদিকে স’ন্তানেওর খবর জানিয়ে বু’বলী বীরের অনেক ছবিই নিয়োমিত ফেসবুকে দিচ্ছেন। যেখানে দেখা যায় চোখে রোদচশমা, মাথায় হুডিতে স্টাইলিস্ট ভঙ্গিমায় ক্যামেরায় ধরা দিলেন শাকিব খান ও বু’বলীর স’ন্তান শেহজাদ খান বীর। বীরের মাঝে শাকিব খানকে খুঁজে ফিরছেন ভক্তরা, অনেকে মন্তব্যের ঘরে লিখছেন, ‘পুরাই শাকিব খানের কপি’।