শা’কিবের নতুন না’য়ি*কা তা’*ন’জিন তি’*শা

| আপডেট :  ৫ অক্টোবর ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ অক্টোবর ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টা ৪৫ মিনিটে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন শা’কিব খান। সেখানে তার সঙ্গে নির্মাতা রায়হান রাফীকেও দেখা যাচ্ছে। যদিও শা’কিব ক্যাপশনেই উল্লেখ করে দিয়েছেন সিনেমাটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত এই নির্মাতা।

তবে নায়িকার নাম এখনও না বলায় আলোচনা চলছে বেশ। অনেক ভক্ত তো প্রশ্নই করে ফেলেছেন কে হতে যাচ্ছেন শা’কিব খানের পরবর্তী না’য়িকা? এই প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতেই একাধিক ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া গেল নতুন তথ্য।

সন্ধ্যার পর বেশ কিছু নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, শা’কিবকে নিয়ে রাফির এ সিনেমার নাম ‘প্রেমিক’। এ বছরের ডিসেম্বর মাস থেকে শুরু হবে শুটিং।

তবে সবচেয়ে চমকপ্রদ তথ্য হচ্ছে এ সি’নেমায় না’য়িকা হিসেবে তা’ ন’জিন তি’*শার নাম উঠে এসেছে। তবে এতদিন ধরে অনেকেই ভেবেছিলেন এই সিনেমায় বু’বলী বা পূ’জা চে’রীকে দেখা যেতে পারে। কিন্তু সূত্র বলছে, তা’ন’জিন তি”শাই হতে যাচ্ছেন শা’কিবের পরবর্তী সি’নেমার না’য়িকা।

সূত্র থেকে পাওয়া এ খবরের সত্যতা যাচাই করতে যোগাযোগ করা হলে কেউই আসলে এখন না’য়িকা নিয়ে কিছু বলেননি। সময় হলে সবাইকে জানিয়েই তারা শুটিং করতে যাবেন। আপাতত চমক হিসেই বিষয়টি রেখেছেন তারা। তাই ভক্তদের আরও কিছুদিন অপেক্ষায় থাকতে হচ্ছে।

এর আগে শা’কিব খান ভেরিফাইড ফেসবুকে বিষয়টি জানান দেন। তিনি লেখেন, ‘আসছে নতুন কাজ’। পরিচালনায় রায়হান রাফী। সিনেমাটি তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের পাশাপাশি প্রযোজনা করবে বিগ স্ক্রিন।

প্রসঙ্গত, ঢালিপাড়ার রোমান্টিক জুটি শা’কিব-বু’ব’লী। তাদের কেমিস্ট্রি বরাবরই নজরকাড়া। ফের পর্দা কাঁ’পাতে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন তারা।