শাকিব দুইটা কেন, চারটা বিয়ে করে সুন্নতিভাবে রাখতে পারেন: মিশা

| আপডেট :  ৪ অক্টোবর ২০২২, ০৩:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ অক্টোবর ২০২২, ০৩:২০ অপরাহ্ণ

ঢালিউড সুপারস্টার শাকিব খান। যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর থেকেই নানা রকম গুঞ্জন, আলোচনা ও সমালোচনার মধ্য দিয়ে শাকিব এখন ‘টক অব দ্য কান্ট্রি’। শাকিব খান বাস্তবেও সিনেমার মত অভিনয় করা শুরু করেছে।

একের পর এক কাজের জন্য হচ্ছেন আলোচিত ও সমালোচিত। সবাই দেখলো, রহস্যেঘেরা বাস্তব জীবনের শাকিবীয় সিনেমায় প্রথমেই আসে অপু বিশ্বাসের নাম, পরবর্তীতে বুবলী, এরপর আছে অনেক নায়িকাকে নিয়ে গুঞ্জন।

এই ঢালিউড সুপারস্টারকে ঘিরে নানা তারকা নিজেদের মতামত গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। এবার শাকিব খানকে নিয়ে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার সফল খল অভিনেতা মিশা সওদাগর।

শাকিব খান ও বুবলীর বিয়ে ও সন্তাবের ব্যাপারে মিশা জানান, এটি শাকিব-বুবলীর ব্যক্তিগত বিষয়। এ ব্যাপারে আমার কথা বলা সমীচিন নয়। তারা আমার সহকর্মী। অনেক ছবিতে একসাথে কাজ করেছি। তাই তারা যেহেতু সমাধানের পথ বেছে নিয়েছেন, সেহেতু এটা নিয়ে আমরা কোনো কথা না বলি।

তার দেওয়া মন্তব্যে মিশা আরও বলেন, তাছাড়া মুসলিম হিসেবে তো চারটা বিয়ে করা যায়, যদি মেইনটেইন করতে পারেন। শাকিব দুইটা কেন, চারটা বিয়ে করে সুন্নতিভাবে রাখতে পারেন, সবার হক আদায় করতে পারেন তাহলে ক্ষতি কী! চারটা বিয়ে তো জায়েজ আছে। আপাতত দুইটা বিয়ে করলেন, চারটা তো করেননি।