তা’লাক দিলে যখন ছেলে হয়েছে শা’কিব তখনই ছেড়ে চলে আসতো

| আপডেট :  ৩ অক্টোবর ২০২২, ১০:২৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ অক্টোবর ২০২২, ১০:২৮ অপরাহ্ণ

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে বেবি বাম্পের ছবি পোস্ট করতেই ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনব বু’বলীকে নিয়ে চর্চা শুরু হয় তাদের নিয়ে। আর ৩০ সেপ্টেম্বর সোশ্যালে শাকিব-বু’বলীর পৃথক স্ট্যাটাসে ছেলে শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার পর থেকে ইন্ডাস্ট্রির অনেক তারকাও কথা বলেন শাকিব-বু’বলী প্রসঙ্গে।

প্রযোজক মোঃ ইকবাল শাকিব-বু’বলী প্রসঙ্গে বলেন, তারা দু’জন চাইলে মানুষকে না জানিয়ে পারিবারিকভাবে বি’ষয়টা সমাধান করতে পারতো। আর যদি তারা ছেলেকে ঘোষণা দিতে দু’জন সুন্দরভাবে একসঙ্গে এসে দিতো।

তিনি বলেন, আমরা তো আড়াই বছর আগে থেকেই জানি। আমরা তো একসঙ্গে জি’ম্মি, আমরা তো চাইলেও অনেক কিছু বলতে পারি না। কারণ আমাদের শুটিং থাকে, অনেক কিছু থাকে। বলতে পারে আমরা বললাম না আপনি বলে দিলেন!

এই প্রযোজক বলেন, আমার মনে হয় সমাধান হওয়া উচিত। আমাদের দরকার নাই, তারা তাদের পারিবারিকভাবে বসে দুই পরিবার মিলে এটাকে সুন্দরভাবে সমাধান করতে পারে। তারা সুন্দরভাবে সংসার করুক এটা আমি দোয়া করবো।

এছাড়া প্রশ্ন উঠেছে শাকিব-বু’বলী কি এখন একসঙ্গে থাকেন, নাকি বিচ্ছেদ হয়েছে তাদের। এ বি’ষয়ে মো. ইকবাল বলেন, বিচ্ছেদের খবরটা আমি জানি না। মনে হয় হয়নি, এটা ভু’ল, যে দিয়েছে সে ভু’ল খবর দিয়েছে। যদি বিচ্ছেদ হতো, তাহলে যখন ছেলে হয়েছে তখনই সে ছেড়ে চলে আসতো। বিচ্ছেদ হয়নি বলেই আজকে এই ঝামেলাটা হয়েছে। আর আমি মনে করি, বিচ্ছেদ না করে সুন্দরভাবে বু’বলীর সঙ্গে সংসারটা করুক। যেহেতু অপুর সঙ্গে সংসারটা হয়নি।

আজ সোমবার ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বু’বলী। স্ট্যাটাসে লেখেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বু’বলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।