শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতি নিয়ে মুখ খুললেন পূজা

| আপডেট :  ৩ অক্টোবর ২০২২, ০২:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ অক্টোবর ২০২২, ০২:৪৫ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে শাকিব খানকে কেন্দ্র করে আলোচনা যেনো থামছেই না। বিশেষত আড়াই বছর পর বুবলী তার সন্তানকে প্রকাশ্যে আনার পরেই শাকিব খানের সাথে পূজা চেরীকে জড়িয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। শোনা যাচ্ছে এই অভিনেত্রীর সাথে শাকিব খানের সম্পর্কের জেরেই বুবলী তার সন্তানকে প্রকাশ্যে এনেছেন।

এই খবরের রেশ কাটতে না কাটতেই নতুন করে চাউর হয়েছে শাকিব ও পূজা চেরি প্রেম করছেন। যদিও এই গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। ফেসবুকে পোস্ট করে নিজেই এই খবর দিয়েছেন নায়িকা। গুঞ্জন রয়েছে পূজাকে ভিসা পেতে সাহায্য করেছেন শাকিব খান।

এদিকে শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে পূজার হাতাহাতির খবর রটিয়েছে। এসব বিষয় নিয়ে দেশীয় এক গণমাধ্যমকে পূজা বলেছেন, শাকিবের সঙ্গে প্রেমের বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেছেন, মিথ্যা বলব না, প্রেম তার (শাকিব) সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।

পূজা চেরি বলেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।’

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতির বিষয়ে নায়িকা বলেন, আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা।

নিজের সঙ্গে বুবলীর মাত্র দুইদিন দেখা হয়েছে দাবি করে এই অভিনেত্রী বলেন, আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই–হ্যালো হয়েছে, এতটুকুই। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি।

প্রসঙ্গত, সম্প্রতি যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। আর এরপরই শাকিব খানের সাথে তার সম্পর্কের গুঞ্জন আরও ডালপালা ছড়িয়েছে। সিনেমা সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে শাকিব খানের সাথেই সিনেমার শ্যুটিং এর জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছেন তিনি।